সলমনের নাম ভাঙিয়ে লক্ষ টাকার ব্যবসা! খবর পেয়েই কী করলেন ভাইজান?

Salman Khan: সলমন খানের নামে ভুয়ো খবর! ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে শত শত টিকিট। খবর পেয়েই অনুরাগীদের উদ্দেশ্য়ে সতর্কবার্তা দিলেন ভাইজান। সবাইকে সতর্ক করতে বিবৃতি জারি করলেন সলমনের আপ্তসহায়ক জর্ডি পটেল। শোনা গিয়েছিল আগামী ৫ অক্টোবর আমেরিকায় অনুষ্ঠান করতে যাচ্ছেন নায়ক। সেই অনুষ্ঠানের নাম করেই টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছিল।

সলমনের নাম ভাঙিয়ে লক্ষ টাকার ব্যবসা! খবর পেয়েই কী করলেন ভাইজান?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 9:42 PM

সলমন খানের নামে ভুয়ো খবর! ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে শত শত টিকিট। খবর পেয়েই অনুরাগীদের উদ্দেশ্য়ে সতর্কবার্তা দিলেন ভাইজান। সবাইকে সতর্ক করতে বিবৃতি জারি করলেন সলমনের আপ্তসহায়ক জর্ডি পটেল। শোনা গিয়েছিল আগামী ৫ অক্টোবর আমেরিকায় অনুষ্ঠান করতে যাচ্ছেন নায়ক। সেই অনুষ্ঠানের নাম করেই টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছিল। আর এই ঘটনার কথা কানে যেতেই বিলম্ব না করে সবাইকে সাবধান করা হল ভাইজানের তরফে। ইনস্টাগ্রাম স্টোরিতে এমনই একটি বিবৃতি পোস্ট করাও হয়েছে। সেই বিবৃতিতে লেখা হয়েছে, “আমেরিকার এমন কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না সলমন। এই খবরটা সম্পূর্ণ ভুয়ো।” সলমনের নাম ভাঙিয়ে যে ব্যবসা হচ্ছে সে কথাও জানানো হয়েছে।

জর্ডি পোস্টে লেখেন, “খুব সাবধান! ভুলেও এই টিকিটগুলো কিনবেন না। জালিয়াতি হচ্ছে।” যদিও এ প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি নায়ক। কয়েক দিন আগেই মুম্বই ফেরেন অভিনেতা। তার পরেই ছোটেন মালাইকা অরোরা বাড়িতে। এক সপ্তাহ আগে ভয়াবহ দুর্ঘটনা ঘটে গিয়েছে অভিনেত্রীর বাড়িতে। আবাসনের ছ’তলা থেকে ঝাঁপ দিয়েছেন মালাইকার সত্‍ বাবা অনিল মেহতা। এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই নায়িকার বাড়িতে ছোটেন সবাই। তাঁর বাড়িতে দেখা গিয়েছিল মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান-সহ গোটা পরিবারকে। হাজির হয়েছিলেন সলমনের বাবা সালিম খানও। কিন্তু ভাইজনকে না দেখতে পাওয়ায় অনেক রকমের প্রশ্ন তৈরি হয়। মালাইকার বাবার মৃত্যুর দুদিন পর দেশে ফিরেই তাঁর সঙ্গে দেখা করতে চান ভাইজান।