Tilottama’s Mother Reaction: জনগণকে উৎসবে ফিরতে বলেছেন মমতা, তিলোত্তমার মা বললেন…

Tilottama's Mother Reaction: তিলোত্তমার মায়ের দাবি, পুলিশ প্রশাসন আন্দোলনকে গলা টিপে মেরে ফেলতে চাইছে। তবে আন্দোলনের জেরে রোগী মারা যাচ্ছে সে কথা মনে করেন না নির্যাতিতার মা। আজ মুখ্যমন্ত্রী সিএমওএইচ এবং বিএমওএইচকে হাসপাতালের দিকে নজর দেওয়ার নির্দেশ দিয়েছেন।

Tilottama's Mother Reaction: জনগণকে উৎসবে ফিরতে বলেছেন মমতা, তিলোত্তমার মা বললেন...
কী বললেন তিলোত্তমার মাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2024 | 9:49 PM

পানিহাটি: তিলোত্তমার মৃত্যু আজ এক মাস পূর্ণ হল। কোর্টের বিচারাধীন রয়েছে কেসটি। এ দিকে, সোমবার জনসাধারণকে উৎসবে ফিরে আসার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, নাম না করেই তিলোত্তমার ন্যায় বিচারের দাবিতে, ‘রাত দখল’ নিয়েও মন্তব্য করেছেন। বলেছেন, “অনেক মানুষ তো বিড়ম্বনায়ও পড়তে পারে।” এবার এই নিয়েই মুখ খুললেন তিলোত্তমার মা।

আজ প্রতিক্রিয়া দিতে গিয়ে কার্যত গলা ধরে এল তাঁর বললেন, “দেশের মানুষ যদি ভাবেন উৎসবে ফিরবেন তাহলে ফিরবেন। তাঁরা তো আমার মেয়েটাকে নিজের পরিবারের মেয়ে ভাবছেন। তাঁরা যদি ফিরতে পারেন তাহলে আমার কিছুই বলার নেই।” তিলোত্তমার মা আরও জানালেন, “আমার বাড়িতে দুর্গাপুজো হত। মেয়ে নিজে করত। আমার বাড়িতে তো আর কোনওদিন দুর্গাপুজোর আলো জ্বলবে না। আমার ঘরের প্রদীপ নিভে গিয়েছে। এক মাস হয়ে গেল।”

তিলোত্তমার মায়ের দাবি, পুলিশ প্রশাসন আন্দোলনকে গলা টিপে মেরে ফেলতে চাইছে। তবে আন্দোলনের জেরে রোগী মারা যাচ্ছে সে কথা মনে করেন না নির্যাতিতার মা। আজ মুখ্যমন্ত্রী সিএমওএইচ এবং বিএমওএইচকে হাসপাতালের দিকে নজর দেওয়ার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি এও বলেছেন,”২৩ জন মারা গিয়েছেন। অনেকে চিকিৎসা না পেয়ে ফিরে গিয়ে বাড়িতেও মারা গিয়েছেন। সেই কেসগুলো বুথ লেভেল থেকে খোঁজ নাও।” এর প্রেক্ষিতে মন্তব্য করতে গিয়ে তিলোত্তমার মা বলেন, “এক মাসে ২৩ জন কেন অনেক রোগী মারা যায়। এর সঙ্গে আন্দোলনের কী সম্পর্ক?” তবে তিনি পরিষ্কার জানিয়েছেন, “তবে যতদিন না বিচার পাব আমি পথে থাকব।”