Asansol: ‘ভিতরে মনে হয় কেউ রয়েছে…’ আকাশ থেকে ভেঙে পড়ল ভারী গোলাকার যন্ত্র, ধসে গেল দোতলা বাড়ি! হৃত্বিকের সিনেমার গল্প এবার বাস্তবে আসানসোলে

Asansol: জামুড়িয়ার তিনটি ভিন্নভিন্ন এলাকা ক্ষতিগ্রস্ত। কোথাও ভেঙেছে দোতলা বাড়ির কার্নিশ। কোথাও ভেঙেছে বারান্দা। কোথাও মাটি ভেদ করে হয়েছে বিশাল গর্ত। কোথাও আবার কাঁচা বাড়ি টালি ভেদ করে বারান্দা ফেটে ঢুকে গিয়েছে কোনও ভারী জিনিস।

Asansol: 'ভিতরে মনে হয় কেউ রয়েছে...' আকাশ থেকে ভেঙে পড়ল ভারী গোলাকার যন্ত্র, ধসে গেল দোতলা বাড়ি! হৃত্বিকের সিনেমার গল্প এবার বাস্তবে আসানসোলে
আকাশ থেকে ভেঙে পড়ল ভারী বস্তু!Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 12:29 PM

আসানসোল: ‘কই মিল গ্যায়…’র গল্প এবার বাস্তবে।  কোথাও ধূ ধূ প্রান্তর। বিঘার পর বিঘা ফসলের মাঝে, কোথাও আবার দোতলা বাড়ির ছাদ ফুটো করে। আচমকাই গগণভেদী আওয়াজ। আকাশ থেকে ভেঙে পড়ে ভারী গোলাকার যন্ত্র! বিস্ময়, রোমহর্ষক ঘটনার সাক্ষী আসানসোলের জামুড়িয়ার তিনটি এলাকার বাসিন্দারা। প্রত্যক্ষদর্শীদের কথায়, হঠাৎই সেই যন্ত্র আকাশ থেকে ভেঙে নীচে পড়ে।

জামুড়িয়ার তিনটি ভিন্নভিন্ন এলাকা ক্ষতিগ্রস্ত। কোথাও ভেঙেছে দোতলা বাড়ির কার্নিশ। কোথাও ভেঙেছে বারান্দা। কোথাও মাটি ভেদ করে হয়েছে বিশাল গর্ত। কোথাও আবার কাঁচা বাড়ি টালি ভেদ করে বারান্দা ফেটে ঢুকে গিয়েছে কোনও ভারী জিনিস। এলাকার লোকজন শুনতে পেয়েছেন বিশাল আওয়াজ। সকাল ৯ টা নাগাদ ঘটেছে জামুড়িয়া এই ঘটনা। জামুড়িয়ার তিনটি ভিন্ন ভিন্ন গ্রামে ঘটেছে এই ঘটনা।

জামুড়িয়া ইকরার বাদ্যকর পাড়ায় বাড়ি ভেঙেছে তিনটি। জাদুডাঙায় ক্ষতিগ্রস্ত হয়েছে একটি বাড়ি এবং বেনালি এলাকায় মাঠের মাঝে সৃষ্টি হয়েছে গর্ত। প্রত্যক্ষদর্শীরা বলছেন আকাশ থেকে হেলিকপ্টার জাতীয় কোন জিনিস বা কোন যন্ত্র টাইপের জিনিস প্রবল গতিবেগে তাঁরা পড়তে দেখেছেন। ঠিক কী পড়েছে জানা নেই. আবার কেউ কেউ মনে করছেন জামুড়িয়া শিল্প তালুক এলাকায় কোনও কারখানার যন্ত্রাংশ ছিটকে এই ঘটনা ঘটতে পারে।

পুরো ঘটনা নিয়ে প্রশাসনের কাছে সুস্পষ্ট কোন উত্তর নেই। তিনটি এলাকাতেই পুলিশ গিয়ে এলাকাগুলি ঘিরে ফেলেছে। জামুড়িয়া রয়েছে আতঙ্ক। স্থানীয় এক বাসিন্দার কথায়, “হঠাৎ ভয়ঙ্কর আওয়াজ শুনতে পেয়ে ছুটে এসেছিলাম। একটা বড় গর্ত তৈরি হয়ে যায়। মনে হচ্ছিল, যেন ভিতরে কেউ রয়েছে। কী পড়েছে বুঝতে পারছি, কেউই কিছু বলতে পারছে না। কেউ বলছে কারখানার কোনও যন্ত্র ভেঙে পড়েছে। আমাদের আশপাশের আরও দুটো এলাকায় এরকম হয়েছে।”