Bad Road: ‘নো রোড নো ভোট…’ ভোট বয়কটের ডাক দিলেন গ্রামবাসীরা

Bad Rod: গ্রামবাসীদের বক্তব্য, বিপজ্জনক এই রাস্তায় প্রাণ হাতে করে নিয়ে যেতে হয়।আসানসোল লোকসভা কেন্দ্রের মধ্যে থাকা পাণ্ডবেশ্বর বিধানসভার এই অঞ্চলের ২০৯ ও ২১০ এই দুই বুথের প্রায় হাজার খানেক মানুষ এবার ভোট বয়কটের ডাক দিলেন।

Bad Road: 'নো রোড নো ভোট...' ভোট বয়কটের ডাক দিলেন গ্রামবাসীরা
দুর্গাপুরে রাস্তা সারানোর দাবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2024 | 4:57 PM

দুর্গাপুর: প্রায় এক বছর ধরে বেহাল হয়ে পড়ে রয়েছে দুর্গাপুর ফরিদপুর ব্লকের প্রতাপপুর গ্রাম পঞ্চায়েতের জামগড়া এলাকার প্রায় তিন কিলোমিটারের একটি রাস্তা। কার্যত রাস্তাটি বসে যাওয়ায় জল জমছে, ফলে রাস্তার জমা জল বিপদ বাড়াচ্ছে এলাকার মানুষের। ইসিএল থেকে শুরু করে সব দলের নেতাদের বারবার বলার পরও কাজ এক বিন্দু এগোয়নি বলে অভিযোগ। মাঝে পথশ্রী প্রকল্পের কাজ শুরু হয়েছিল, কিন্তু কেন্দ্র ইসিএলের আপত্তিতে রাস্তা তৈরির কাজ মাঝপথে আটকে আছে।

গ্রামবাসীদের বক্তব্য, বিপজ্জনক এই রাস্তায় প্রাণ হাতে করে নিয়ে যেতে হয়।আসানসোল লোকসভা কেন্দ্রের মধ্যে থাকা পাণ্ডবেশ্বর বিধানসভার এই অঞ্চলের ২০৯ ও ২১০ এই দুই বুথের প্রায় হাজার খানেক মানুষ এবার ভোট বয়কটের ডাক দিলেন। ‘নো রোড নো ভোট’ এই স্লোগান লিখে দেওয়া হয়েছে এলাকার দেওয়ালগুলিতে।

প্রায় হাজার পাঁচেক মানুষ এই অঞ্চলে বসবাস করেন। এখন এলাকাবাসীর এই ভোট বয়কটের সিদ্ধান্তে অস্বস্তিতে রাজনৈতিক দল থেকে শুরু করে স্থানীয় প্রশাসন। এখন স্থানীয় প্রশাসন বলছেন আলোচনার মধ্যে দিয়ে সমস্যা মেটানোর চেষ্টা করছেন, কারণ গণতান্ত্রিক এই প্রক্রিয়াতে সবাইকে অংশগ্রহণ করাতে হবে এটা সুনিশ্চিত করতে তাঁরা সচেষ্ট থাকবেন। এইদিকে লোকসভা ভোটের আগে বেহাল রাস্তা সংস্কারের দাবিতে যখন সরব সাধারণ মানুষ, তখন রাজনৈতিক তরজাও শুরু হয়েছে এই ঘটনায়।