Durgapur: টিভির ঘরে স্ত্রীর পাশে TMC কর্মীকে দেখেই আগুন চড়ে মাথায়! ভোট-আবহে ভয়াবহ খুনে পুড়ল গাড়ি, চলল বেপরোয়া ভাঙচুর

Durgapur Murder: কী কারণে খুন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ জানতে পেরেছে,  শম্ভু বিশ্বাসের স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল পবিত্রর। মঙ্গলবার রাতে পবিত্রকে বাড়িতে দেখে শম্ভু ক্ষেপে ওঠেন, আর তাতেই এই খুন বলে অভিযোগ। 

Durgapur: টিভির ঘরে স্ত্রীর পাশে TMC কর্মীকে দেখেই আগুন চড়ে মাথায়! ভোট-আবহে ভয়াবহ খুনে পুড়ল গাড়ি, চলল বেপরোয়া ভাঙচুর
ডান দিকে নিহত পবিত্র, বাঁদিকে অভিযুক্ত শম্ভুImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2024 | 1:11 PM

দুর্গাপুর: ভোটের আবহে এক তৃণমূল কর্মী খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বাড়িতে ডেকে এনে পিটিয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। অভিযুক্তের বাড়িতে চলে বেপরোয়া ভাঙচুর। আগুন ধরিয়ে দেওয়া হয় তাঁর গাড়িতে।ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাত থেকে উত্তপ্ত হয়ে ওঠে দুর্গাপুরের গোপালপুরের কর উত্তরপাড়া এলাকা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম পবিত্র বিশ্বাস (২৭)। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় অভিযোগ উঠেছে, এলাকারই সুদ ব্যবসায়ী শম্ভু দাসের বিরুদ্ধে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে কাঁকসার গোপালপুর উত্তরপাড়ার পবিত্র বিশ্বাস নামে ওই তৃণমূল কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান  শম্ভু। কিন্তু দীর্ঘক্ষণ পর তিনি বাড়িতে ফেরেন না। পরিবারের তরফ থেকে তাঁর খোঁজ শুরু হয়। মোবাইলেও যোগাযোগ করা সম্ভব হয় না। পরে এলাকা থেকেই পবিত্রর দেহ উদ্ধার হয়।

পরিবারের তরফ থেকে পবিত্রকে পিটিয়ে শ্বাসরোধ করে খুন করা হয় বলে অভিযোগ। এদিকে, দেহ উদ্ধারের পর থেকেই গা ঢাকা দেন অভিযুক্ত শম্ভু দাস। রতেই উত্তেজিত জনতা শম্ভু দাসের বাড়িতে ভাঙচুর এবং একটি চারচাকা গাড়িও জ্বালিয়ে দেয়।

কী কারণে খুন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ জানতে পেরেছে,  শম্ভু বিশ্বাসের স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল পবিত্রর। মঙ্গলবার রাতে পবিত্রকে বাড়িতে দেখে শম্ভু ক্ষেপে ওঠেন, আর তাতেই এই খুন বলে অভিযোগ।

মৃত পবিত্র বিশ্বাসের মামা সুনীল মন্ডল অভিযোগ করেন,”মঙ্গলবার রাতে পবিত্র ফোন করে বলে আমাকে বাঁচাও। তারপরেই খবর পাই  সুদ ব্যবসায়ী শম্ভু দাসের বাড়ির বাইরে পড়ে আছে পবিত্র। আশঙ্কাজনক অবস্থায় রাজবাঁধের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।”

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি কাঁকসা সুমন কুমার জয়সওয়াল জানান কী কারণে খুন তদন্ত শুরু হয়েছে। পলাতক শম্ভু দাসের সন্ধানেও তল্লাশি শুরু হয়েছে।