Kharagpur: বাস থামিয়ে ৫ হাজার টাকা দাবি, দিতে না চাওয়ায় বরযাত্রীদের উপর হামলার অভিযোগ বৃহন্নলাদের বিরুদ্ধে

Kharagpur: সূত্রের খবর, বর যাত্রীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেই ক্ষান্ত থাকেনি বৃহন্নলারা। চৌরঙ্গী এলাকাতে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা।

Kharagpur: বাস থামিয়ে ৫ হাজার টাকা দাবি, দিতে না চাওয়ায় বরযাত্রীদের উপর হামলার অভিযোগ বৃহন্নলাদের বিরুদ্ধে
তুমুল উত্তেজনা খড়গপুরে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 8:06 PM

খড়গপুর: দিতে হবে ৫ হাজার টাকা। টাকা না দিলে ছাড়া হবে না বাস। বরযাত্রীদের বাসে উঠে এমনই জুলুমবাজির অভিযোগ উঠেছে একদল বৃহন্নলাদের বিরুদ্ধে। শুরু হয় তুমুল বচসা। পাল্টা বরযাত্রীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছে বৃহন্নলারা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য খড়গপুরের (Kharagpur) চৌরঙ্গী এলাকাতে। সূত্রের খবর, বরযাত্রীদের বাসে ব্যাপক ভাঙচুর করেছে বৃহন্নলারা। ঘটনায় বাসে থাকা ১০ যাত্রী আহত হয়েছেন বলে জানতে পারা যাচ্ছে। বেশ কয়েকজন শিশুও আহত হয়েছেন বলে খবর। 

আহতদের উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। সূত্রের খবর, বর যাত্রীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেই ক্ষান্ত থাকেনি বৃহন্নলারা। চৌরঙ্গী এলাকাতে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। দীর্ঘক্ষণ ওই এলাকায় তাঁরা তাণ্ডব চালান বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। খবর যায় পুলিশে। খবর পাওয়া মাত্র এলাকায় ছুটে আসে খড়গপুর গ্রামীণ থানার বিশাল পুলিশ বাহিনী। ফাঁকা করে দেওয়া হয় গোটা এলাকা। সরিয়ে দেওয়া হয় বৃহন্নলাদের। 

সূত্রের খবর, এদিন বিষ্ণুপুর থেকে খড়গপুরের সাদাতপুরে বরযাত্রীদের নিয়ে এসেছিল ওই বাসটি। খড়গপুরে ঢুকতেই বাসটিকে রাস্তার মধ্যে থামিয়ে দেয় বৃহন্নলাদের দল। চাওয়া হয় ৫ হাজার টাকা। তা নিয়েই বচসা শুরু হয়ে যায় বাসে থাকা যাত্রীদের সঙ্গে। যদিও শেষে বরযাত্রীরা ১ হাজার টাকা দিতে রাজি ছিলেন বলে খবর। কিন্তু, তাতে হবে না বলে সাফ জানিয়ে দেয় বৃহন্নলারা। চাওয়া হয় আরও টাকা। তা দিতে অস্বীকার করাতেই শুরু হয়ে যায় হাতাহাতি। অভিযোগ, ভাঙচুর করা হয় বাসে। মারধর করা হয় যাত্রীদের। এখনও পর্যন্ত চাপা উত্তেজনা রয়েছে গোটা এলাকায়।