Medinipur: ফ্লেক্স পোড়ানো হয়েছে মমতার, অভিযোগ ঘিরে তপ্ত সবং

Medinipur: এ ব্যাপারে তৃণমূলের ব্লক সভাপতি আবু কালাম বক্সের অভিযোগ, রাতে বিষ্ণুপুর অঞ্চলের লোকপিঠ এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয় সামনের থাকা মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ও দলীয় পতাকা পুড়ে দেয় এবং পার্টি অফিসের ভিতরে থাকা বেশ কিছু চেয়ার ভাঙচুর এবং পতাকা পুড়িয়ে দেয় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।

Medinipur: ফ্লেক্স পোড়ানো হয়েছে মমতার, অভিযোগ ঘিরে তপ্ত সবং
তৃণমূলের ফ্লেক্স পুড়িয়ে দেওয়ার অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2024 | 3:10 PM

 মেদিনীপুর: ফের উত্তপ্ত সবং! এবার তৃণমূল কার্যালয়ে থাকা দলীয় পতাকা ও মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স পুড়ে ফেলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের বিষ্ণুপুর অঞ্চলের লোকপিঠ এলাকায়। তৃণমূলের অভিযোগ, গতকাল দলীয় কার্যালয়ে আলোচনা সেরে তৃণমূল কর্মীরা বাড়ি ফিরে যান। এদিন সকালে কার্যালয়ে এসে দেখতে পায়, গেটের সামনে মমতা বন্দ্যোপাধ্যায়ের লাগানো ফ্লেক্স ও দলীয় পতাকা পুড়িয়ে ফেলা হয়েছে। এই ঘটনায় গেরুয়া শিবিরের দিকে আগুল তুলছে তৃণমূল।

এ ব্যাপারে তৃণমূলের ব্লক সভাপতি আবু কালাম বক্সের অভিযোগ, রাতে বিষ্ণুপুর অঞ্চলের লোকপিঠ এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয় সামনের থাকা মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ও দলীয় পতাকা পুড়ে দেয় এবং পার্টি অফিসের ভিতরে থাকা বেশ কিছু চেয়ার ভাঙচুর এবং পতাকা পুড়িয়ে দেয় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনায় ইতিমধ্যে তৃণমূলের পক্ষ থেকে সবং থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করেছে সবং থানার পুলিশ। ইতিমধ্যে ঘটনাস্থলে রয়েছে কেন্দ্র বাহিনী ও সবং থানার পুলিশ।

অন্যদিকে বিজেপির পক্ষ থেকে সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করা হয়েছে। এ ব্যাপারে সবং এ বিজেপির মন্ডল সভাপতি অজিত দত্তগুপ্ত বলেন,  “এই অভিযোগ সম্পূর্ণভাবে মিথ্যা। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে। বিজেপি এই সংবিধান বিশ্বাস করে না।” তৃণমূল বিজেপিকে কালিমালিপ্ত করার জন্য মিথ্যা অভিযোগ করছে।