লক্ষ্য দু’শোর বেশি আসন, আজ শাহি সফর ঝাড়গ্রাম-বাঁকুড়ায়

দু'দিনে তিন জেলা সফরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। এদিনই আসছেন বিজেপির সর্বভারতী সভাপতি জেপি নাড্ডা।

লক্ষ্য দু'শোর বেশি আসন, আজ শাহি সফর ঝাড়গ্রাম-বাঁকুড়ায়
ফাইল ছবি

কলকাতা: একুশের মহারণ। প্রচারে ঝড় তুলতে দু’ দিনের বঙ্গ সফরে অমিত শাহ (Amit Shah)। রবিবার খড়গপুরে বিজেপি প্রার্থী অভিনেতা হিরণের সমর্থনে রোড শোয়ের পর সোমবার ঝাড়গ্রামে সভা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে বিজেপি প্রার্থী সুখময় শতপথির সমর্থনে প্রচার করবেন তিনি। রবিবার খড়গপুরেই রাত্রিবাস করেছেন শাহ। সোমবার সকাল সাড়ে ১০টায় ধোবিঘাট থেকে উড়বে তাঁর হেলিকপ্টার।

বাংলার ভোট প্রচারে ঝড় তুলতে একের পর এক চমক রাখছে বিজেপি। দিল্লি থেকে বারবার উড়ে আসছেন মোদী, শাহ, নাড্ডা। সঙ্গে আসছেন বিজেপি শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রী, কেন্দ্রীয় মন্ত্রী, ওজনদার নেতারা। রাজ্য বিজেপি নেতারা বলছেন, মিনিটে মিনিটে, ইঞ্চিতে ইঞ্চিতে প্রচার হবে। প্রচারের একটা মুহূর্তও বাদ দিতে চান না তাঁরা।

আরও পড়ুন: নন্দীগ্রাম দিবসেও অপ্রকাশিত ইস্তেহার, মাস্টারস্ট্রোক দিতেই ‘ধীরে চলো’ পথে মমতা

সোমবার, সকাল সাড়ে ১০টায় খড়গপুরের ধোবিঘাট থেকে উড়বে স্বরাষ্ট্রমন্ত্রীর হেলিকপ্টার। সকাল ১০টা ৪০-এ ঝাড়গ্রাম রাজ কলেজ হেলিপ্যাডে অবতরণ করবেন তিনি। সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঝাড়গ্রাম সার্কাস মাঠে জনসভা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর। ১২টা ১০ নাগাদ বাঁকুড়ার জন্য রওনা দেবেন। দুপুর সাড়ে ১২টায় বাঁকুড়ায় খাতড়ার পাইপ গ্রাউন্ডে অবতরণ। দুপুর ১টা থেকে ১টা ৪০ পর্যন্ত খাতড়া এ টিম গ্রাউন্ডে জনসভা করবেন। ১টা ৫০ নাগাদ খাতড়া থেকে হেলিকপ্টারে কলকাতায় পৌঁছবেন। এরপর বিশেষ বিমানে ২টো ৪০ নাগাদ অসমের পথে রওনা দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী।

রবিবারও খড়গপুরে অমিত শাহ দাবি করেন, বাংলায় ২০০র বেশি আসনে জিতবে বিজেপি। সংখ্যাগরিষ্ঠতার সঙ্গে সরকার গড়বে তাঁর দল। এ রাজ্যে তোষণ, তুষ্টিকরণের রাজনীতি দেখে ক্লান্ত সাধারণ মানুষের কাছে বিজেপিই একমাত্র ভরসার যোগ্য, এদিন আরও একবার সে সুরই শোনা যায় শাহি-কন্ঠে।

এক নজরে অমিত শাহর জঙ্গলমহল সফর

সকাল ১০ টা ৪০: ঝাড়গ্রাম রাজ কলেজ হেলিপ্যাডে অবতরণ
সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা: ঝাড়গ্রাম সার্কাস মাঠে জনসভা
দুপুর ১২ টা ১০: ঝাড়গ্রাম থেকে বাঁকুড়া রওনা হবেন অমিত শাহ
দুপুর ১২ টা ৩০: বাঁকুড়ার খাতড়ার পাইপ গ্রাউন্ডে অবতরণ
দুপুর ১ টা থেকে ১টা ৪০: খাতড়া এ টিম গ্রাউন্ডে জনসভা
দুপুর ১ টা ৫০: খাতড়া থেকে হেলিকপ্টারে কলকাতা
দুপুর ২ টো ৪০: বিশেষ বিমানে অসমের গুয়াহাটি রওনা