Pujoy Pulse: ইসলামপুরে পুজোয় পালস ঘিরে উন্মাদনা, পালস ক্যান্ডিতে মজলেন সবাই

Pujoy Pulse: টিভি৯ বাংলার পুজোয় পালস এবার দ্বিতীয় বর্ষে পা দিল। গত বছরের মতো পুজোয় পালস ট্যাবলো রাজ্যের বিভিন্ন প্রান্তে পৌঁছে যাচ্ছে এবারও। মানুষ মেতে উঠছেন পালস ক্যান্ডিতে। আট থেকে আশি-পালস ক্যান্ডি খেয়ে খুশি সবাই।

Follow Us:
| Updated on: Oct 05, 2024 | 9:13 PM

ইসলামপুর: আকাশে-বাতাসে পুজোর গন্ধ। হাতে গোনা আর কয়েকদিন। তারপরই আপামর বাঙালি মেতে উঠবে দুর্গোৎসবে। আর সেই পুজো শুরুর আগেই পুজোর আনন্দ পালস ক্যান্ডির সঙ্গে। টিভি৯ বাংলার পুজোয় পালস পৌঁছে যাচ্ছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। পুজোয় পালস ট্যাবলো পৌঁছে গিয়েছিল উত্তর দিনাজপুরের ইসলামপুরে। সেখানকার মানুষ মজলেন পালস ক্যান্ডিতে।

টিভি৯ বাংলার পুজোয় পালস এবার দ্বিতীয় বর্ষে পা দিল। গত বছরের মতো পুজোয় পালস ট্যাবলো রাজ্যের বিভিন্ন প্রান্তে পৌঁছে যাচ্ছে এবারও। মানুষ মেতে উঠছেন পালস ক্যান্ডিতে। আট থেকে আশি-পালস ক্যান্ডি খেয়ে খুশি সবাই। পালস ক্যান্ডি মুখে পুরে এক কিশোর বলে, “এই চকলেট খেতে খুবই ভাল। একবার খেতে শুরু করলে যতক্ষণ শেষ না হয়, খেতেই থাকি।” পিছিয়ে থাকলেন না এক মহিলাও। তিনি বলেন, “এই চকলেট প্রচুর খাই। মুখরোচক। রাতে ঘুম না এলে পালস ক্যান্ডি খেতে খেতে মোবাইল দেখি। শিশু-বয়স্ক সবাই এটা খেতে পারে।” টিভি৯ বাংলার উদ্যোগকে সাধুবাদ জানালেন অনেকে।

গতবারের মতো এবারও মৃৎশিল্পীদের সম্মান জানাচ্ছে পুজোয় পালস। ইসলামপুরে মৃৎশিল্পী গৌরাঙ্গ পালকে সম্মান জানাল টিভি৯ বাংলার পুজোয় পালস। সম্মান পেয়ে উচ্ছ্বসিত এই মৃৎশিল্পী। বললেন, “এরকম সম্মান আগে কখনও পাইনি। আমি খুব খুশি হয়েছিল। টিভি৯ বাংলা পুজোয় পালসকে অসংখ্য ধন্যবাদ জানাই।”

এই খবরটিও পড়ুন