Loksabha Election: অনুব্রত-গড়ে এবার নেই ‘গুড়-বাতাসা’, টোল ফ্রি নম্বর দিয়ে যাচ্ছে বিজেপি

Loksabha Election: প্রিয়া সাহা দাবি করেন, অনুব্রত থাকাকালীন এলাকায় ভয় ভীতির পরিবেশ তৈরি হয়েছিল, মানুষ চাইলেও বাড়ি থেকে বেরতে পারত না। তিনি বলেন, "মানুষ আমাদের মুখিয়ে আছে আমাদের ভোট দেওয়ার জন্য।"

Loksabha Election: অনুব্রত-গড়ে এবার নেই 'গুড়-বাতাসা', টোল ফ্রি নম্বর দিয়ে যাচ্ছে বিজেপি
বোলপুরের প্রার্থী প্রিয়া সাহাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2024 | 6:57 AM

কেতুগ্রাম: অনুব্রত-গড়ে ভোট মানেই ‘নকুলদানা’ কিংবা ‘গুড়-বাতাসা’র দাওয়াই। অনুব্রত মণ্ডল জেলা সভাপতি থাকাকালীম এমন সব কথাই শোনা যেত তাঁর মুখে। তবে আপাতত তিহাড় জেলে রয়েছেন সেই অনুব্রত। লোকসভা ভোটের আগে তাঁর মুক্তি নিয়েও অনিশ্চয়তা রয়েছে, ফলে সে সব দাওয়াই নেই এবার ভোটে। তাই বিজেপির দাবি, এবার ভোট হবে ‘নির্ভয়ে’। এমনটাই বলছেন বোলপুরের বিজেপি প্রার্থী প্রিয়া সাহা। কেতুগ্রামে প্রচারে গিয়ে অভয় দিলেন তিনি। প্রিয়া সাহা জানিয়েছেন, একটি টোল ফ্রি নম্বর দেওয়া হচ্ছে ভোটারদের, যাতে তাঁরা নির্ভয়ে ভোট দিতে পারেন।

প্রিয়া সাহা দাবি করেন, অনুব্রত থাকাকালীন এলাকায় ভয় ভীতির পরিবেশ তৈরি হয়েছিল, মানুষ চাইলেও বাড়ি থেকে বেরতে পারত না। তিনি বলেন, “মানুষ আমাদের মুখিয়ে আছে আমাদের ভোট দেওয়ার জন্য।” রবিবার কেতুগ্রামের নিরোল, চরখি, বিলেশ্বর, বারান্দা গ্রামে ভোট প্রচার করেন প্রার্থী প্রিয়া সাহা। দুপুরে গ্রামেরই এক কর্মীর বাড়ীতে মধ্যাহ্নভোজ সারেন।

প্রিয়া বলেন, “আগে ভোট দিতে গেলে বাধা দেওয়া হত, মারধর করা হত, মিথ্যা কেসে ফাঁসানো হত। আমাদের ভাইদের ঘর ছাড়া করা হত।” তাঁর আশ্বাস, ভোটাররা সমস্যায় পড়লেই পৌঁছে যাবে কেন্দ্রীয় বাহিনী।

ভোটের সন্ত্রাস প্রসঙ্গে প্রার্থী জানান, এবারে কেন্দ্রীয় বাহিনী বেশি সংখ্যায় মোতায়েন করা হয়েছে যাতে ভোটের সময় ভয়ের বাতাবরণ তৈরি না হয়। ১৯৫০- এই টোল ফ্রি নম্বর সবাইকে দিয়েছেন প্রিয়া। তিনি জানান, ওই নম্বরে ফোন করলেই কেন্দ্রীয় বাহিনী পৌঁছে যাবে ৫ মিনিটের মধ্যে।