MP Sharmila Sarkar On R G Kar Case: ‘আমি কতদিন নাইট ডিউটি করেছি…’, আরজি কর কাণ্ডে মুখ খুললেন সাংসদ চিকিৎসক শর্মিলা সরকার

MP Sharmila Sarkar On R G Kar Case: সাংসদ বললেন, "আর জি করের ঘটনা আমার কাছে খুবই বেদনার। আর সবার মত কাউকে বলতে পারছি না। যেহেতু আমি আরজি করে পড়েছি, আমি কতদিন নাইট ডিউটি করেছি, কখনও আমাদের মনে হয়নি আমরা অসুরক্ষিত। একটা খারাপ ঘটনা ,যারা এর সঙ্গে জড়িত তাদের ফাঁসি হোক, শাস্তি হোক।"

MP Sharmila Sarkar On R G Kar Case: 'আমি কতদিন নাইট ডিউটি করেছি...', আরজি কর কাণ্ডে মুখ খুললেন সাংসদ চিকিৎসক শর্মিলা সরকার
মুখ খুললেন সাংসদ শর্মিলা সরকার Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2024 | 11:04 PM

কাটোয়া:  তিনিও চিকিৎসক। এবারের লোকসভা নির্বাচনের আগেও তিনি কলকাতা মেডিক্যাল কলেজের চিকিৎসক ছিলেন। এবারের বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূলের টিকিটে লড়েছিলেন। রাজনীতিতে একেবারেই আনকোরা। তবুও জয় হয়েছে তাঁরই। আরজি কর কাণ্ডে ঘটনায় এতদিনে মুখ খুললেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের সাংসদ শর্মিলা সরকার। কারণ অত্যন্ত গহীন।

সাংসদ বললেন, “আর জি করের ঘটনা আমার কাছে খুবই বেদনার। আর সবার মত কাউকে বলতে পারছি না। যেহেতু আমি আরজি করে পড়েছি, আমি কতদিন নাইট ডিউটি করেছি, কখনও আমাদের মনে হয়নি আমরা অসুরক্ষিত। একটা খারাপ ঘটনা ,যারা এর সঙ্গে জড়িত তাদের ফাঁসি হোক, শাস্তি হোক।”

সাংসদ শর্মিলা সরকার আরজি করের প্রাক্তনী বলে এই ঘটনায় বেশি কষ্ট পাচ্ছেন বলে জানান। তিনি শুক্রবার কাটোয়া মহকুমা হাসপাতাল পরিদর্শন করেন। হাসপাতাল ঘুরে দেখার আগে সুপারের ঘরে হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের সঙ্গে বৈঠক করেন। সাংসদ শর্মিলা সরকার বলেন,  “হাসপাতালের পরিকাঠামোগত সমস্যা আছে।সমস্যাগুলো নিয়ে আলোচনা হয়েছে। হাসপাতালকে সিসি ক্যামেরার আওতায় আনতে হবে, নিরাপত্তা কর্মীর প্রয়োজন, রোগীর পরিজনদের জন্য বিশ্রামাগার, হাসপাতাল চত্বরে পর্যাপ্ত আলো নেই, সেগুলোর ব্যবস্থা করতে হবে।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)