Nandigram: সবই বিজেপির, তৃণমূলের একটিও নয়… নন্দীগ্রামের সমবায়ে গেরুয়া-ঝড়

Nandigram: ফলাফল বেরোনোর পরে দেখা যায় সব ক'টি আসনের জয়ী হয়েছে বিজেপি। তৃণমূল কংগ্রেস এখানে খাতা খুলতেই পারেনি। বিজেপির বক্তব্য, মানুষ এটাই চেয়েছেন। তৃণমূলকে উৎখাত করা সমবায় থেকেই শুরু হয়ে গেল। আগামিদিনে সর্বস্তর থেকেই উৎখাত করা হবে তৃণমূলকে।

Nandigram: সবই বিজেপির, তৃণমূলের একটিও নয়... নন্দীগ্রামের সমবায়ে গেরুয়া-ঝড়
জয়ের পর বিজেপির উল্লাস।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2024 | 7:25 PM

পূর্ব মেদিনীপুর: নন্দীগ্রামে সমবায় নির্বাচনে ধরাশায়ী তৃণমূল। উড়ল গেরুয়া আবির। নন্দীগ্রামের মহম্মদপুর সমবায় সমিতিতে নির্বাচন ছিল রবিবার। ৯টি আসনের মধ্যে ৯ টিতেই জয়ী হয়েছেন বিজেপি সমর্থিক প্রার্থীরা। এই জয় মানুষের জয়, বলছে বিজেপি। তাদের দাবি, সামনে আরও বড় জয় অপেক্ষা করছে।

নন্দীগ্রামের মহম্মদপুর সমবায় সমিতিতে এদিন শান্তিপূর্ণ নির্বাচনই হয়। এই সমবায় সমিতিতে মোট ৯টি আসন। তৃণমূল কংগ্রেস ৯টি আসনেই প্রার্থী দেয়। বিজেপিও প্রার্থী দেয় সবক’টি আসনে।

ফলাফল বেরোনোর পরে দেখা যায় সব ক’টি আসনের জয়ী হয়েছে বিজেপি। তৃণমূল কংগ্রেস এখানে খাতা খুলতেই পারেনি। বিজেপির বক্তব্য, মানুষ এটাই চেয়েছেন। তৃণমূলকে উৎখাত করা সমবায় থেকেই শুরু হয়ে গেল। আগামিদিনে সর্বস্তর থেকেই উৎখাত করা হবে তৃণমূলকে।

জেলা কমিটির সদস্য সুপর্ণা পড়্যা বলেন, “৯টি আসনের ৯টিই বিজেপি সমর্থিত প্রার্থীরা পেয়েছেন। আমরা মনোনয়নের দিন প্রতিজ্ঞা করেছিলাম যে এখানে বিরোধী শূন্য করব। কারণ এই মাটি আমাদের বিজেপির শক্ত ঘাঁটি। এখানে দুর্নীতিবাজদের কোনও জায়গা নেই।” যদিও এই ফলাফল নিয়ে এখনও শাসকশিবিরের কারও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পেলে তা যুক্ত করা হবে এই প্রতিবেদনে।

নন্দীগ্রাম-১ ব্লক সভাপতি বাপ্পাদিত্য গর্গের কথায়, “এটা তো অরাজনৈতিক নির্বাচন। এখানে তো রাজনৈতিক কোনও প্রতীক থাকে না। আর এই সমবায়ের মধ্যে যে বুথগুলি পড়ে ২০২১ সাল থেকে আজ পর্যন্ত গ্রামপঞ্চায়েত সদস্যও বিজেপি। সুতরাং এখানে বিজেপি রাজনৈতিকগতভাবে কিছুটা হলেও এগিয়ে আছে তৃণমূলের থেকে। তবে এই নির্বাচনের রায় আমরা মাথা পেতে নিচ্ছি। মহম্মদপুর সমবায় সমিতি একটা ঐতিহ্যপূর্ণ প্রতিষ্ঠান, তা রক্ষার দায়িত্ব মানুষ ওদের দিয়েছে।”