Tamluk: চাকরি ফিরে না পেলে অভিজিৎ গঙ্গোপাধ্যায় ও শুভেন্দুর বাড়ির সামনে ধরনা, বিজনদের হুঁশিয়ারি

Tamluk: হাইকোর্টের নির্দেশে ২০১৬ সালে প্যানেল বাতিল হওয়ার পর চাকরিহারা তমলুকের ধরনা মঞ্চ বেঁধে আন্দোলন করতে থাকেন। তাঁদের সেই কর্মসূচি আজ তিনদিনে পড়ল। চাকরিহারাদের আশঙ্কা সুপ্রিম কোর্টের রায়ে হয়ত তাঁদের চাকরি যেতে পারে।

Tamluk: চাকরি ফিরে না পেলে অভিজিৎ গঙ্গোপাধ্যায় ও শুভেন্দুর বাড়ির সামনে ধরনা, বিজনদের হুঁশিয়ারি
চাকরিহারাদের নিয়ে বিক্ষোভে বিজনরাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2024 | 12:26 PM

তমলুক: পূর্ব মেদিনীপুরের তমলুকে ধরনা চাকরিহারাদের। সুবিচার না মিললে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বাড়ি ঘেরাওয়ের হুঁশিয়ারি আন্দোলনকারীদের। রবিবার থেকে আন্দোলন শুরু করেছিলেন তাঁরা। সোমবার থেকে অনশন শুরু করেছেন চাকরিহারারা।

হাইকোর্টের নির্দেশে ২০১৬ সালে প্যানেল বাতিল হওয়ার পর চাকরিহারা তমলুকের ধরনা মঞ্চ বেঁধে আন্দোলন করতে থাকেন। তাঁদের সেই কর্মসূচি আজ তিনদিনে পড়ল। চাকরিহারাদের আশঙ্কা সুপ্রিম কোর্টের রায়ে হয়ত তাঁদের চাকরি যেতে পারে। তবে ধরনা মঞ্চে শুধু চাকরিহারা নয়, তাঁদের পরিবারের লোকজনও উপস্থিত রয়েছেন। আন্দোলনকারীদের হুঁশিয়ারি, যদি হারানো চাকরি তাঁরা ফেরত না পান তাহলে অভিজিৎ গঙ্গোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর বাড়ি ঘেরাও করবেন তাঁরা।

দেবাশিস মান্না চাকরিহারা শিক্ষক জানান, “অবস্থান মঞ্চ পেয়ে গর্বিত। অমানবিক রায়ের বিরুদ্ধে যতদিন না আমরা সুবিচার পাব ততদিন শিক্ষকদের গর্জন গর্জে উঠবে।” প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি মইনুল ইসলাম বলেন,”উনি বিচারপতি ছিলেন? মানুষের চাকরি খেয়ে খুশি হন। তাই এই প্রাক্তন বিচারপতির বাড়িতে ধরনা হবে। শান্তিকুঞ্জে ধরনা হবে।” অপরদিকে, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বিজন সরকার বলেন, “তুমি কোনও দোষীকে চিহ্নিত করতে পারবে না বলে সবাইকে দোষী সাব্যস্ত করার অধিকার তোমার নেই। এ অধিকার কারোর থাকতে পারে না। আমাদের সংবিধান বলেছে যদি কেউ দোষ করেন তাঁকে শাস্তি দিন, তবে নির্দোষকে সাজা দিতে পারি না।”