Haldia: লক্ষ্মণ শেঠের পুজোয় বিপত্তি, ভিড়ের চাপে আচমকা ভেঙে পড়ল মণ্ডপের সিঁড়ি

Haldia: মণ্ডপ চত্বরে এই দুর্ঘটনার ফলে বেশ কয়েকজন দর্শনার্থী জখম হয়েছেন। অতিরিক্ত দর্শক একসঙ্গে মণ্ডপে উঠে পড়ার কারণে এমন বিপত্তি বলে মত প্রশাসনের আধিকারিকদের।

Haldia: লক্ষ্মণ শেঠের পুজোয় বিপত্তি, ভিড়ের চাপে আচমকা ভেঙে পড়ল মণ্ডপের সিঁড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 11:05 PM

হলদিয়া: রাত পোহালেই দশমী। এদিকে ষষ্ঠী থেকে অষ্টমী রাজ্য়ের নানা প্রান্তের পুজোর সন্ধ্যায় দেখা গিয়েছে বৃষ্টির দাপট। তবে নবমীতে বৃষ্টির পূর্বভাস থাকলেও সন্ধ্যা থেকে বৃষ্টি সেভাবে হয়নি। আর তাতেই মণ্ডপে মণ্ডপে নেমেছে জনতার ঢল। এরইমধ্যে শিল্পনগরী হলদিয়ায় হলদিয়া দুর্গোৎসব দুর্গা পূজো কমিটির পুজো মণ্ডপের সিঁড়ি ভেঙে ঘটে গেল বড়সড় বিপত্তি। 

সূত্রের খবর, মঙ্গলবার সাড়ে নটা নাগাদ প্রচুর দর্শনার্থী পুজো মণ্ডপে হাজির হয়। আর ঠিক তখনই আচমকাই ভেঙে পড়ে পুজো মণ্ডপের সিঁড়ি। এ ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায় দর্শনার্থীদের মধ্যে। প্রাণে বাঁচতে হুড়োহুড়িও পড়ে যায় সকলের মধ্য়ে। খবর যায় পুলিশে। মুহূর্তেই ঘটনাস্থলে ছুটে আসে হলদিয়া থানার বিশাল পুলিশ বাহিনী। ধীরে ধীরে নিয়ন্ত্রণে আসে গোটা পরিস্থিতি। 

সূত্রের খবর, মণ্ডপ চত্বরে এই দুর্ঘটনার ফলে বেশ কয়েকজন দর্শনার্থী জখম হয়েছেন। অতিরিক্ত দর্শক একসঙ্গে মণ্ডপে উঠে পড়ার কারণে এমন বিপত্তি বলে মত প্রশাসনের আধিকারিকদের। তবে পুলিশ দ্রুতার সঙ্গে সামগ্রিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফাঁকা করে দেওয়া হয় গোটা এলাকা। অতিরিক্ত ভিড়ের কারণেই মণ্ডপের সিঁড়ি চাপ রাখতে না পেরে ভেঙে পড়ে বলে জানাচ্ছেন পুজো উদ্যোক্তরাও। হলদিয়ার  ক্ষুদিরামনগরে হচ্ছে এই পুজো। আয়োজক তমলুকের প্রাক্তন সাংসদ লক্ষ্মণ শেঠ। এ বছরের থিম বিভিন্ন ধরনের মাটির শিল্প। মূলত বাঁকুড়ার মাটির পুতুলের শিল্পকর্ম তুলে ধরা হয়েছে মণ্ডপসজ্জায়।