Nandigram TMC: ‘ভোর রাতে অতর্কিতে বোমাবাজি, বেরিয়ে আসতেই দেখি জ্বলছে বাড়ি’, নন্দীগ্রামে তৃণমূল কর্মীর বাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ

Nandigram TMC: পাড়া প্রতিবেশীরা জড়ো হয়ে বাড়ি থেকে জল এনে আগুন নেভান। তবে যতক্ষণে আগুন নেভানো সম্ভব হয়েছে, ততক্ষণে পুরো বাড়ি পুড়ে যায়।

Nandigram TMC: 'ভোর রাতে অতর্কিতে বোমাবাজি, বেরিয়ে আসতেই দেখি জ্বলছে বাড়ি', নন্দীগ্রামে তৃণমূল কর্মীর বাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ
নন্দীগ্রামে তৃণমূল কর্মীর বাড়িতে আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 12:21 PM

নন্দীগ্রাম: নন্দীগ্রামের (Nandigram) কালীচরণপুরে তৃণমূল কংগ্রেসের কর্মীর বাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ। অভিযোগের তির বিজেপির দিকে। তা অস্বীকার করেছে গেরুয়া শিবির। ঘটনাকে ঘিরে রাজনৈতিক উত্তেজনা তুঙ্গে। নন্দীগ্রাম এক নম্বর ব্লকের কালীচরণপুর গ্রাম গ্রাম পঞ্চায়েত এলাকাতে বাড়ি সঞ্জয় দাসের। তিনি এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলেই পরিচিত। সঞ্জয় থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানা গিয়েছে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, মঙ্গলবার ভোর সাড়ে তিনটে নাগাদ তৃণমূল কংগ্রেসের কর্মী সঞ্জয় দাসের বাড়িতে আচমকাই আগুন লেগে যায়। অভিযোগ, বাইরে থেকে বাড়িতে কেউ অগ্নি সংযোগ করেছেন। তৃণমূল কর্মীর অভিযোগ, সকালে তখনও ভোরের আলো ফোটেনি। আচমকাই তাঁরা পর পর কয়েকটি বোমা পড়ার শব্দ শুনতে পান। বোমা পড়ার শব্দ শুনতে পেয়ে তাঁরা বাড়ি থেকে বেরিয়ে আসেন। পাশেই আরেকটি বাড়ি বানাচ্ছিলেন ওই তৃণমূলকর্মী। সেটি নির্মীয়মাণ। অভিযোগ, তাঁরা স্পষ্ট দেখেছিলেন, তাঁদের সেই নির্মীয়মাণ বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের তির বিজেপির দিকে। তাঁরা চিৎকার চেঁচামেচি করতে থাকলে অভিযুক্তরা পালিয়ে যান। পাড়া প্রতিবেশীরা জড়ো হয়ে বাড়ি থেকে জল এনে আগুন নেভান। তবে যতক্ষণে আগুন নেভানো সম্ভব হয়েছে, ততক্ষণে পুরো বাড়ি পুড়ে যায়।

নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি বাপ্পাদিত্য অর্ক বলেন, “শান্ত নন্দীগ্রামকে অশান্ত করার চেষ্টা করছে বিজেপি। রাতে তৃণমূল কর্মীর বাড়িতে আগুন ধরাচ্ছে। সঞ্জয় একসময়ে বিজেপি করত। কিন্তু বিজেপি যে মানুষ থেকে জনবিচ্ছিন্ন, তা বুঝতে পেরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেয়। রাজনৈতিকগতভাবে লড়াই করতে না পেরে এভাবেই প্রতিহিংসা নিয়েছে।”

বিজেপির নন্দীগ্রাম ১ দক্ষিণ মণ্ডল সভাপতি শ্যামাপ্রসাদ মাইতি দাবি করেছেন, জায়গা নিয়ে পারিবারিক গন্ডগোলের জেরে এমন ঘটনা। এই ঘটনার সঙ্গে তাঁদের কোনও যোগ নেই। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।