Pataspur: ‘ওর নজরই বলে দিত কী চায় ও…’ পুরুষহীন গ্রামের মহিলাদের আতঙ্ক ছিলেন অভিযুক্ত, কেন পটাশপুরের ওই গৃহবধূকে ধর্ষণ করা হল? নেপথ্যে বিস্ফোরক তথ্য

Pataspur: অভিযোগ, একা এই পুরুষের জন্যই রীতিমতো সম্ভ্রম বাঁচাতে ত্র্যস্ত থাকতেন তাঁরা। পটাশপুরে মহিলাকে নিগ্রহ করে খুনের অভিযোগে অভিযুক্ত রীতিমতো গ্রামের মহিলাদের কাছে ত্রাস।

Pataspur:  'ওর নজরই বলে দিত কী চায় ও...' পুরুষহীন গ্রামের মহিলাদের আতঙ্ক ছিলেন অভিযুক্ত, কেন পটাশপুরের ওই গৃহবধূকে ধর্ষণ করা হল? নেপথ্যে বিস্ফোরক তথ্য
এলাকায় ত্রাস অভিযুক্ত!Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2024 | 5:53 PM

পূর্ব মেদিনীপুর: একটা গোটা গ্রামের আতঙ্ক। দাপটে এলাকায় ঘুরতেন। তাঁর নজরই বলে দিতে মনে কী আছে! বলছেন এলাকার মহিলারাই। তাঁর ভয়ে ত্র্যস্ত হয়ে থাকতেন গ্রামের মহিলারা। পটাশপুরের ওই গ্রামে মোটামুটি ১৭-১৮টা পরিবারের বাস। কিন্তু গ্রামটা বলা চলে পুরুষহীন। কারণ গ্রামের প্রায় প্রত্যেকটি বাড়ির পুরুষই পরিযায়ী শ্রমিক। কাজের জন্য ভিন রাজ্যে থাকেন তাঁরা। বাচ্চা নিয়ে ঘরে থাকেন মহিলারা। কিন্তু অভিযোগ, একা এই পুরুষের জন্যই রীতিমতো সম্ভ্রম বাঁচাতে ত্র্যস্ত থাকতেন তাঁরা। পটাশপুরে মহিলাকে নিগ্রহ করে খুনের অভিযোগে অভিযুক্ত রীতিমতো গ্রামের মহিলাদের কাছে ত্রাস।

এক মহিলা বলেন, “আমাদের দেখলে বাজে ভাষা বলত দেখে। রাস্তাঘাটে বেরোলে ওর সামনে পড়লেই ভয়ে থাকতাম। আমার বউমা বাড়িতে একা থাকে। ওকে নিয়েই ভয়। রাস্তায় বেরোলে হাত ধরে টানবে। বাজে ভাষা বলবে। আমরা পঞ্চায়েত প্রধানকে বলেছি। অনেককে করেছে। কলে জল আনতে গেলেও আজেবাজে ভাষা বলত। ওর সঙ্গে আমরা পারতাম না। এমন একটা মানুষ ছিল।”

আরেক মহিলা বলেন, “আমরা আতঙ্কে থাকতাম। সব কথা কি বলা যায়? অত্যন্ত খারাপ লোক ছিল। সবাইকে খারাপ খারাপ কথা বলে। ভাইয়ের বউকেও মানত না। স্বভাব কোনওদিনই পাল্টায়নি।”

এই খবরটিও পড়ুন

পটাশপুরে মহিলাকে নিগ্রহ করে খুনের অভিযোগ ওঠে। এরপর অভিযুক্তকে ধরে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে। গণপিটুনির শিকার হন অভিযুক্ত। পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে এগরা হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে মৃত্যু হয় অভিযুক্তের।

তবে এই ঘটনার নেপথ্যে একটা পুরনো শত্রুতার বিষয় উঠে এসেছে। গ্রামবাসীদের অভিযোগ, অভিযুক্তের চরিত্র খারাপ। ভাইয়ের স্ত্রীয়ের সঙ্গেই বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে অভিযুক্তের। তাঁদের ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিলেন নির্যাতিতা। তখন থেকেই তাঁকে হুমকি দিতেন বলে অভিযোগ। এই ঘটনায় পটাশপুরে এখন উত্তেজনা রয়েছে।