Purbo Medinipur Fraud Case: চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণা, তৃণমূল নেতার বাড়ির সামনে বিক্ষোভ

Purbo Medinipur Fraud Case: চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণা, তৃণমূল নেতার বাড়ির সামনে বিক্ষোভ
কোলঘাটে তৃণমূল নেতার বাড়ির সামনে বিক্ষোভ

Purbo Medinipur Fraud Case: জানা গিয়েছে, অতনু বছর দেড়েক কোলাঘাট থেকে বেপাত্তা রয়েছেন। এদিন বেশ কয়েকজন প্রতারিত ব্যক্তি কোলাঘাটে অতনুর কোলাঘাটের বাড়ির সামনে বিক্ষোভ দেখিয়ে সিবিআই তদন্তের দাবি করেন।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 20, 2022 | 2:22 PM

পূর্ব মেদিনীপুর: চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ। সোমবার তৃনমূল নেতা অতনু গুছাইতের কোলাঘাটের বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন প্রতারিত ব্যক্তিরা। বেশ কয়েকদিন আগে বাতিল হয়েছে ২৬৯ জন প্রাইমারি শিক্ষকদের চাকরি। তারই মাঝে চাকরি দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ উঠল কোলাঘাটের তৃণমূল নেতা অতনু গুছাইতের বিরুদ্ধে।

কোলাঘাট-সহ বেশ কয়েকটি এলাকার যুবক যুবতীদের কাছ থেকে বহু লক্ষ টাকা প্রতারণা করার অভিযোগ ওঠে অতনু ও তাঁর ভাই শান্তনুর বিরুদ্ধে। রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ পরিচয় দিয়ে চাকরির টাকা তুলতেন অতনু ও শান্তনু, এমনটাই অভিযোগ । কিন্তু তারপর আর কেউই চাকরি পাননি, টাকাও ফেরত পাননি। বার বার তাঁর বাড়িতে গিয়ে বা ফোন করেও টাকা ফেরত না পাওয়ায় সোমবার তৃণমূল নেতা অতনু গুছাইতের বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন।

জানা গিয়েছে, অতনু বছর দেড়েক কোলাঘাট থেকে বেপাত্তা রয়েছেন। এদিন বেশ কয়েকজন প্রতারিত ব্যক্তি কোলাঘাটে অতনুর কোলাঘাটের বাড়ির সামনে বিক্ষোভ দেখিয়ে সিবিআই তদন্তের দাবি করেন। তাঁদের টাকা ফেরতের দাবি জানান তাঁরা।

জানা গিয়েছে, ২০১৭ সালে কোলাঘাটের বেশ কয়েকজন যুবক যুবতীদের এসএসসি, গ্রুপ ডি এবং প্রাথমিকে চাকরি পেয়েছে অতনুর মাধ্যমে মোটা টাকার বিনিময়ে এমনটাই অভিযোগ। তবে তারপরই কোলাঘাটের বহু যুবক যুবতী চাকরির জন্য টাকা দিয়ে প্রতারিত হয়েছেন।

কারও কাছে ১২ লক্ষ ,কারও কাছে ৫ লক্ষ বা কারও কাছে ১০ লক্ষ টাকা নিয়ে বেপাত্তা হয়ে যান কোলাঘাটের তৃণমূল নেতা। এরপর দিনের পর দিন চাকরি না পেয়ে অতনুর সঙ্গে যোগাযোগ করেও কোনওভাবে সাক্ষাত করেনি। তবে বেশ কয়েকমাস বাড়ির সবাই বেপাত্তা। বাড়ি রয়েছে তালা দেওয়া অবস্থায়। শেষমেশ এদিন তাঁর বাড়ির সামনে এসে বিক্ষোভ দেখাতে থাকেন প্রতারিত ব্যক্তিরা।

এ প্রসঙ্গে কোলাঘাট পঞ্চায়েত সমিতির সভাপতি সুরজিৎ মান্না বলেন, “আগে তিনি পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধ্যক্ষ ছিলেন। তবে দীর্ঘ কয়েক বছর দলের সঙ্গে অতনুর সঙ্গে দলের কোনও যোগাযোগ নেই। অনেকদিন আগেই তিনি দল ছেড়েছেন।”

এই খবরটিও পড়ুন

তবে বিজেপি নেতা দেবব্রত পট্টনায়েক বলেন, “অতনু,শান্তনুর মতো আরও অনেক নেতা ঘুরে বেরাচ্ছেন কোলাঘাটে। যিনি মূল অর্থ নিয়েছেন চাকরির নামে, তাঁর নাম অতনুরা প্রকাশ করুন।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA