CPIM: স্বামীকে জেতাতে ‘যুদ্ধক্ষেত্রে’ নামলেন সায়নের সদ্য বিবাহিত বউও

CPIM: সায়ন বলেছেন,"সুজনদা আমার সঙ্গে প্রচারে এসেছেন এটা বাড়তি পাওনা। তৃণমূল বিজেপির নবীন প্রবীণ দ্বন্দ্ব। মারপিট, কুস্তোকুস্তি চলছে। আমাদের দলে এ সব হয় না কারণ আমরা আদর্শ ও মতাদর্শের জন্য লড়ি।" একই সঙ্গে স্ত্রী-র প্রচারে আসা নিয়ে সায়ন বলেন, " ও তো আমার সহযোদ্ধা। এটা যুদ্ধক্ষেত্র। গণতন্ত্রের লড়াইয়ে পাশে এসেছে। ও নিজেও ইঞ্জিনিয়র। ও বোঝে বামেদের গুরুত্ব কতখানি।"

CPIM: স্বামীকে জেতাতে 'যুদ্ধক্ষেত্রে' নামলেন সায়নের সদ্য বিবাহিত বউও
সায়ন বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্ত্রী তমশ্রী দেবনাথImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 4:30 PM

তমলুক: সদ্যই বিয়ে সেরেছেন তমলুক লোকসভা কেন্দ্রের প্রার্থী সায়ন বন্দ্যোপাধ্যায়। ফেব্রুয়ারি মাসে জাঁকজমক করে বিয়ে সেরেছিলেন তাঁরা। শনিবার দেখা গেল সায়নের প্রচারে তাঁর সহধর্মিনী তমশ্রী দেবনাথকে। স্বামীর পাশে তাঁর এই লড়াই যোগ্য সঙ্গ দিলেন তিনি। শুধু তমশ্রী নয়, ছিলেন দমদম লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তীও। নবীন-প্রবীণ এই জুগলবন্দিতে এ দিন জমপেশ হয়েছিল তমলুকে বামেদের প্রচার।

ভোটের আগে কার্যত বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা আদাজল খেয়ে মাঠে নেমে পড়েছেন প্রচারে। বাদ যায়নি সিপিএমও। আজ তমলুক লোকসভা কেন্দ্রের কোলাঘাটের গোপালনগর থেকে মাছিনান বাজার পর্যন্ত প্রচার মিছিল করে লাল পার্টি। মিছিলের মধ্য দিয়ে জনসংযোগ করেন বাম প্রার্থী। রাস্তার দুপাশে থাকা সাধারণ মানুষের সাথে হাত মেলান। কথা বলেন। বাজারের মধ্যে ব্যবসায়ী সহ সাধারণ মানুষের সঙ্গে  কথা বলে ভোট প্রচার করেন সায়ন।

সায়ন বলেছেন,”সুজনদা আমার সঙ্গে প্রচারে এসেছেন এটা বাড়তি পাওনা। তৃণমূল বিজেপির নবীন প্রবীণ দ্বন্দ্ব। মারপিট, কুস্তোকুস্তি চলছে। আমাদের দলে এ সব হয় না কারণ আমরা আদর্শ ও মতাদর্শের জন্য লড়ি।” একই সঙ্গে স্ত্রী-র প্রচারে আসা নিয়ে সায়ন বলেন, ” ও তো আমার সহযোদ্ধা। এটা যুদ্ধক্ষেত্র। গণতন্ত্রের লড়াইয়ে পাশে এসেছে। ও নিজেও ইঞ্জিনিয়র। ও বোঝে বামেদের গুরুত্ব কতখানি।”