কংগ্রেস, বিজেপি ঘুরে তৃণমূলে প্রত্যাবর্তন, ভরা বাজারে গুলিবিদ্ধ ব্যবসায়ী

Purulia: রক্তাক্ত অবস্থায় বাইক থেকে পড়ে যান প্রদীপ। ঘটনার আকস্মিকতার রেশ কাটিয়ে ওঠার আগেই দুই যুবক এলাকা ছেড়ে চম্পট দেয়।

কংগ্রেস, বিজেপি ঘুরে তৃণমূলে প্রত্যাবর্তন, ভরা বাজারে গুলিবিদ্ধ ব্যবসায়ী
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 7:44 AM

পুরুলিয়া: ভরা বাজারে গুলিবিদ্ধ তৃণমূল (TMC) কর্মী। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য পুরুলিয়ার (Purulia) ৯ নম্বর ওয়ার্ডে। আহত তৃণমূল কর্মী হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর পেটে গুলি লেগেছে বলে খবর।

আহত তৃণমূল কর্মীর নাম প্রদীপ বন্দ্যোপাধ্যায়। তিনি শনিবার রাতে পুরুলিয়া শহরের কাছারির কাছে অন্য এক ব্যক্তির বাইকের পিছনে বসে যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, কাছারির কাছেই বাইকে চেপে আসে দুই যুবক। তাঁকে রাস্তায় কিছুটা চেপে দেয়। এরপর ওই বাইকের পিছনে বসে থাকা যুবক প্রদীপ বন্দ্যোপাধ্যায়কে লক্ষ্য করে গুলি চালায়।

রক্তাক্ত অবস্থায় বাইক থেকে পড়ে যান প্রদীপ। ঘটনার আকস্মিকতার রেশ কাটিয়ে ওঠার আগেই দুই যুবক এলাকা ছেড়ে চম্পট দেয়। স্থানীয়রাই প্রদীপকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। তৃণমূলের জেলা কমিটির সদস্য প্রদীপ আদতে বাসের ব্যাবসা করেন। তিনি অতীতে কংগ্রেস থেকে কাউন্সিলরও ছিলেন। তারপর তৃণমূলে ও বিজেপি ঘুরে ফের ঘাসফুলেই প্রত্যাবর্তন করেন।

চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর পেটে গুলি লেগেছে। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক নয়। স্থানীয় এক প্রত্যক্ষদর্শীর কথায়, “বাজারেই পিছন থেকে এসে গুলি করে এক যুবক। বাইকে যাচ্ছিলেন প্রদীপ বন্দ্যোপাধ্যায়। গুলি করেই পালিয়ে যায় যুবকরা। কারা জড়িত কিছুই বোঝা যাচ্ছে না। তবে পুলিশে অভিযোগ জানানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে।”

আরও পড়ুন: ভাঙল প্রাচীন রীতি, ভার্চুয়াল শ্রাদ্ধানুষ্ঠানের আয়োজন করল ভারত সেবাশ্রম

এ প্রসঙ্গে বাঘমুণ্ডির বিধায়ক তথা পুরুলিয়া তৃণমূল সহ সভাপতি দেবেন মাহাতো বলেন, “পুরুলিয়া শান্ত শহর। গুলি চালিয়ে অশান্ত করার চেষ্টা চলছে। পুলিশ খতিয়ে দেখছে কারা এ কাজ করল।”

এই গুলি চলার সঙ্গে তার ব্যাবসা সংক্রান্ত কোন কিছু যুক্ত রয়েছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ। উল্লেখ্য, এর আগেও একবার আক্রমণের ঘটনা ঘটেছিল এই প্রদীপের ওপর। তাঁর পরিবার যথেষ্ট আতঙ্কে রয়েছে বার বার এই হামলার ঘটনায়।