Accident: অযোধ্যা পাহাড়ে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ৩

Purulia: জানা গিয়েছে, শিমুলবেরা গ্রাম থেকে মাহাতান এলাকায় বিয়ে বাড়ির অনুষ্ঠানে যাওয়ার সময় এই দুর্ঘটনাটি ঘটে। পিকআপ ভ্যানের সামনের চাকা খুলে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

Accident: অযোধ্যা পাহাড়ে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ৩
হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে আহতদের।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 9:39 PM

পুরুলিয়া: অযোধ্যা পাহাড় থেকে নামার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে একটি পিকআপ ভ্যান। নিহত তিন, আহত ৩০। নিহতদের নাম ঘাসিরাম সোরেন, বনলাল টুডু ও অনিল টুডু। অযোধ্যা পাহাড় থেকে নামার পথে খুঁনটার এলাকায় পিকআপ ভ্যানটি উল্টে যায়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। জানা গিয়েছে, তাঁরা বলরামপুর থানার শিমুলবেরা গ্রামের বাসিন্দা। আহতদের পুরুলিয়া গভর্মেন্ট কলেজে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে হাসপাতালে যান জেলা পুলিশ সুপার-সহ অধিকারিকরা। জানা গিয়েছে, শিমুলবেরা গ্রাম থেকে মাহাতান এলাকায় বিয়ে বাড়ির অনুষ্ঠানে যাওয়ার সময় এই দুর্ঘটনাটি ঘটে। পিকআপ ভ্যানের সামনের চাকা খুলে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

অভিজিৎ মাহাতো নামে এক প্রত্যক্ষদর্শীর কথায়, “গাড়ির সামনে চাকা খুলে যায়। তাতেই দুর্ঘটনা ঘটে। অযোধ্যা পাহাড় থেকে নিচে নামছিল। সেই সময় এই ঘটনা ঘটে। অযোধ্যা পাহাড়ের শিমুলবেড়া থেকে নিচে নামছিল। শুনলাম বিয়ে বাড়ির গাড়ি ছিল। ৩৫-৪০ জন ছিল। দু’টো পিকআপ ভ্যান উল্টে যায়। আমরাই উদ্ধার করি। হাসপাতালে পাঠিয়েছি সকলকেই।”