KL Rahul: আমি তো জানি না… রাহুল বিতর্কে দায় এড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Sourav Ganguly: সৌরভ এড়িয়ে গেলেও বিতর্কের জের কিন্তু বাড়ছে। সঞ্জীব গোয়েঙ্কাও এই প্রসঙ্গে এখন নীরব। কিন্তু লোকেশ রাহুল লখনউতে আর খেলবেন কিনা, তা নিয়ে গুঞ্জন রয়েছে ভারতীয় ক্রিকেটে। অনেকেই বলতে শুরু করেছেন, রাহুল আগামী আইপিএলের জন্য অন্য টিম খুঁজতে শুরু করেছেন।

KL Rahul: আমি তো জানি না... রাহুল বিতর্কে দায় এড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়
KL Rahul: আমি তো জানি না... রাহুল বিতর্কে দায় এড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 4:33 PM

কলকাতা: যে কোনও ক্লাবের হয়ে কেউ যখন খেলেন, অর্থ পান। তা হলে কি সেই প্লেয়ারকে পারফরম্যান্সের জন্য প্রকাশ্যে কাঠগড়ায় দাঁড় করানো যায়? এই প্রশ্নের উত্তর এখন খুঁজছে খেলার দুনিয়া। বিশ্ব ফুটবল থেকে কলকাতা ময়দানের ফুটবল সংস্কৃতিতে এমন ঘটনা আকছাড় ঘটেছে। কিন্তু ক্রিকেটে এ ছবি বিরল। তাই দেখে ফেলল আইপিএল। হায়দরাবাদের কাছে জঘন্য হারের জন্য সরাসরি লখনউ সুপার জায়ান্টসের ক্যাপ্টেন লোকেশ রাহুলকেই (KL Rahul) দায়ী করেছেন সঞ্জীব গোয়েঙ্কা। ম্যাচের পর প্রকাশ্যেই তাঁকে রাগে ফেটে পড়তে দেখা যায়। টিম মালিকের অগ্নিশর্মা রূপ দেখে চুপ করে গিয়েছিলেন রাহুল। এ নিয়ে চলছে তীব্র বিতর্ক। যা উত্তরোত্তর বাড়ছে। এরই মধ্যে রাহুল-বিতর্ক নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

একটি সর্বভারতীয় নিউজ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেছেন, ‘এই বিষয়টা নিয়ে আমি কোনও মন্তব্য করতে পারব না। কী কথা হয়েছে, তা-ই তো আমি জানি না। টিভিতে শুধু ছবি দেখেছি। তাই এ নিয়ে কিছু বলাটা ঠিক নয়।’ ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রেসিডেন্টের এ হেন মন্তব্যের পর অনেকেই ‘অন্য’ যুক্তি খুঁজে পাচ্ছেন। সৌরভ ভারতীয় ক্রিকেটের আইকন। তাই তাঁর পক্ষে বিতর্কে ঢোকাটা ঠিক নয়, বলেই এড়িয়ে গিয়েছেন, এমনও হতে পারে। তা ছাড়া তিনিও এই মুহূর্তে দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ডিরেক্টর। তাই হয়তো এই বিতর্কে মন্তব্য করতে চাননি।

সৌরভ এড়িয়ে গেলেও বিতর্কের জের কিন্তু বাড়ছে। সঞ্জীব গোয়েঙ্কাও এই প্রসঙ্গে এখন নীরব। কিন্তু লোকেশ রাহুল লখনউতে আর খেলবেন কিনা, তা নিয়ে গুঞ্জন রয়েছে ভারতীয় ক্রিকেটে। অনেকেই বলতে শুরু করেছেন, রাহুল আগামী আইপিএলের জন্য অন্য টিম খুঁজতে শুরু করেছেন। তিনি যদি টিম ছাড়েন, তাতে বিতর্ক আরও বাড়বে। তার থেকে বড় কথা হল, রাহুলের মতো ক্রিকেটারকে পেতে ঝাঁপাবে অনেক টিমই।