Howrah: ‘বলুদা’র আরও এক বাড়ির খোঁজ হাওড়ায়, ছেলের নামে আছে সংস্থাও

Howrah: স্থানীয় সূত্রে খবর, প্রায় তিন বছর আগে এই বাড়িটি কেনেন বিপ্লব। বর্তমানে সেখানে পাঁচিল দেওয়ার কাজ চলছে। এছাড়াও বাসুদেবপুর মোড়ে আগে বিপ্লবের একটি অফিস ছিল। সেখান থেকেই ব্যানার, ফ্লেক্সের ব্যবসা করতেন তিনি। পরে ঝোড়হাট গ্রামপঞ্চায়েতের প্রধান কার্যালয় হয়ে যায় বলে খবর। সেই ব্যানারের আড়াল থেকে এখনও উঁকি দেয় বিপ্লব নাম।

Howrah: 'বলুদা'র আরও এক বাড়ির খোঁজ হাওড়ায়, ছেলের নামে আছে সংস্থাও
এই বাড়িরই খোঁজ মিলেছে।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2024 | 12:06 AM

হাওড়া: সকাল সকাল ‘সিংহ’-এর ডেরায় সিবিআইয়ের গর্জন শোনা গিয়েছিল। আরজি কর তদন্তে রবিবার সিবিআই যে ১৫ জায়গায় হানা দেয় তার মধ্যে হাওড়ার সাঁকরাইলের বাসুদেবপুর হাটগাছাও ছিল। এখানকার বিপ্লব সিংহ সিবিআই স্ক্যানারে। মা তারা ট্রেডার্সের কর্ণধার তিনি। সেই বিপ্লব ওরফে বলুদার একটি বাড়ির খোঁজ মিলল এবার।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

বাসুদেবপুর মিলিটারি মাঠ এলাকায় রয়েছে একটি একতলা বাড়ি। যেখানে ‘সিংহ’জ মেডি গ্রুপ’ নামে একটি সংস্থার অফিস রয়েছে। সূত্রের খবর, এর মালিক বিপ্লব সিংহের ছেলের নামে।

এই খবরটিও পড়ুন

স্থানীয় সূত্রে খবর, প্রায় তিন বছর আগে এই বাড়িটি কেনেন বিপ্লব। বর্তমানে সেখানে পাঁচিল দেওয়ার কাজ চলছে। এছাড়াও বাসুদেবপুর মোড়ে আগে বিপ্লবের একটি অফিস ছিল। সেখান থেকেই ব্যানার, ফ্লেক্সের ব্যবসা করতেন তিনি। পরে ঝোড়হাট গ্রামপঞ্চায়েতের প্রধান কার্যালয় হয়ে যায় বলে খবর। সেই ব্যানারের আড়াল থেকে এখনও উঁকি দেয় বিপ্লব নাম।

এলাকার লোকজন জানান, “হাসপাতালে কাজ করতেন দাদা। হাসপাতালের ব্যানার, বোর্ডের কাজ করতেন। মানুষ হিসাবে ভালই।” কিন্তু সিবিআইয়ের কাছে যে খবর, বিপ্লবের মা তারা ট্রেডার্স, সরকারি হাসপাতালে চিকিৎসা সংক্রান্ত সরঞ্জাম সরবরাহ করে। আরজি করের সঙ্গেও ব্যবসায়িক যোগ আছে। আর আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের নামে একাধিক দুর্নীতির যে অভিযোগ, তারও দোসর এই বিপ্লবের সংস্থা বলে জানতে পেরেছে তদন্তকারী সংস্থা।