Bhangar: ব্যাগের ভিতর থেকে চুঁইয়ে বেরোচ্ছে টাটকা রক্ত! সাতসকালে ভাঙড়ের ঘটনা শিহরণ ধরাল শরীরে

Bhangar: আর তা ঘিরেই তৈরি হয় সন্দেহ। লাল রঙের সেই ট্রলি ব্যাগের ভিতরে কোনও দেহ রয়েছে কিনা, সেটাই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। তবে তার পর ডাকা হয়েছে পুলিশের উচ্চ পদস্থ কর্তাদের।  ভাঙড় এমনিতেই তপ্ত এলাকা।

Bhangar: ব্যাগের ভিতর থেকে চুঁইয়ে বেরোচ্ছে টাটকা রক্ত! সাতসকালে ভাঙড়ের ঘটনা শিহরণ ধরাল শরীরে
ভাঙড়ে রক্তমাখা ট্রলিব্যাগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 9:01 AM

ভাঙড়: ভোট আবহে ভাঙড়ে রক্ত মাখা ট্রলিব্যাগ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। ব্যাগের চেন থেকে ওপর পর্যন্ত রক্ত মাখা ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। ব্যাগটি এখনও পর্যন্ত খোলা হয়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁচাচ্ছেন পুলিশের উচ্চ পদস্থ কর্তারা। ঘটনাটি ঘটেছে পোলেরহাটের কারিগরি ভবনের পিছনে।

শনিবার সকালে স্থানীয় বাসিন্দারাই ওই এলাকা গিয়ে যাওয়ার সময়ে কারিগরি ভবনের পিছনে পাচুরিয়া এলাকায় খালে একটি ট্রলিব্যাগ ভাসতে দেখেন। সন্দেহভাজন ব্যাগটিকে দেখে তাঁরা খবর দেন পোলেরহাট থানায়। পুলিশ গিয়ে লোক নামিয়ে খাল থেকে ব্যাগটিকে তোলে। দেখা যায়, সেই ব্যাগের গায়ে চাপ চাপ রক্ত লেগে রয়েছে, শুকিয়ে জমাট বেঁধে কালচে হয়েছে সেই রক্ত।  ব্যাগ একটু বেশি নাড়াচাড়া করতেই দেখা যায়, ব্যাগের ভিতর থেকেই টাটকা রক্ত বেরিয়ে আসছে।

আর তা ঘিরেই তৈরি হয় সন্দেহ। লাল রঙের সেই ট্রলি ব্যাগের ভিতরে কোনও দেহ রয়েছে কিনা, সেটাই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। তবে তার পর ডাকা হয়েছে পুলিশের উচ্চ পদস্থ কর্তাদের।  ভাঙড় এমনিতেই তপ্ত এলাকা। তার মধ্যেই এই ধরনের ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ প্রাথমিকভাবে মনে করছে, ট্রলি বাইরে থেকে এনেই এখানে ফেলে দেওয়া হয়েছে। স্থানীয় এক বাসিন্দা বলেন, “সকালে লাল রঙের ট্রলিটা ভাসতে দেখেছে অনেকেই। প্রথমটায় বিশেষ কেউ পাত্তা দেয়নি। ভেবেছিল ছেঁড়া ট্রলি কেউ ফেলেছে। কিন্তু ভাল করে দেখা যায়, ট্রলি নতুনই, আর তার গায়ে রক্ত লেগে রয়েছে। ওপরে তুলতে তো ভিতর থেকে রক্ত চুঁইয়ে বেরোতেও থাকে।”