Jaynagar Blast: গ্যাস বেলুন সিলিন্ডার ফেটে মৃত চার, নমুনা সংগ্রহ ফরেন্সিক দলের

South 24 pargana: আর সেই ঘটনার জেরে মঙ্গলবার জয়নগরের বকুলতলা থানার উত্তর পদুয়া গ্রামের ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করল ফরেনসিক সাইন্স ল্যাবরেটরির ৫ সদস্যের দল।

Jaynagar Blast: গ্যাস বেলুন সিলিন্ডার ফেটে মৃত চার, নমুনা সংগ্রহ ফরেন্সিক দলের
নমুনা সংগ্রহ ফরেন্সিক দলের (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2023 | 8:08 AM

জয়নগর: জয়নগরে (Jaynagar) গ্যাস বেলুন সিলিন্ডার ফেটে মৃত চার। মঙ্গলবার ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে ফরেন্সিক দল। রবিবার রাতে জয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ব্লাস্ট করে বেলুন বিক্রেতা সহ চার জনের মৃত্যু হয়েছিল। আর সেই ঘটনার জেরে মঙ্গলবার জয়নগরের বকুলতলা থানার উত্তর পদুয়া গ্রামের ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করল ফরেনসিক সাইন্স ল্যাবরেটরির ৫ সদস্যের দল।

রবিবার রাত থেকে ঘটনাস্থল ব্যারিকেড করে রেখেছিল বকুলতলা থানার পুলিশ। সেখান থেকে নমুনা সংগ্রহ করেন ফরেন্সিক টিম। সঙ্গে উপস্থিত ছিলেন সিআই জয়নগর দেবাঞ্জন সেন ও ওসি বকুলতলা তাপস মণ্ডল। দুর্ঘটনায় মৃতদের পাশে থাকার বার্তা দিয়েছেন জয়নগরের সাংসদ প্রতিমা মণ্ডল।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “বেলুন ফোলায় যে গ্যাস থেকে সেই গ্যাসের সিলিন্ডার ব্লাস্ট করে এই দুর্ঘটনা ঘটেছে। কিছু দূরে একটা জলসা হচ্ছিল। ওকে অনুমতি না দেওয়ার পরও সিলিন্ডার বসায় এখানে। প্রচুর মানুষের ভিড় হয় এখানে। তখনই আচমকা গ্যাস সিলিন্ডার ব্লাস্ট হয়। শুনেছি চারজন মারা গিয়েছেন। শুনতে পেয়েছি একজন বাচ্চা গুরুতর আহত হয়েছে। আরও সাত থেকে আটজন আহত হয়েছে।”