Lovely Maitra: ‘সুজন-সায়নরা ঘুরে বেড়ান…’, এবার সোজাসুজি বদলার হুঁশিয়ারি লাভলির মুখে

Lovely Maitra: সিপিএম নেতাদের দাবি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় যে ফোঁস করার কথা বলেছেন, সে কথা শুনেই এভাবে আক্রমণ শানাচ্ছেন তৃণমূল নেতা-নেত্রীরা।

Lovely Maitra: 'সুজন-সায়নরা ঘুরে বেড়ান...', এবার সোজাসুজি বদলার হুঁশিয়ারি লাভলির মুখে
সুজন চক্রবর্তীকে হুঁশিয়ারি!Image Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 2:04 PM

সোনারপুর: আরজি কর-কাণ্ড নিয়ে যখন রাজ্য রাজনীতি উত্তপ্ত, তারই মধ্যে সরাসরি বিরোধীদের হুঁশিয়ারি দিতে শোনা গেল তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে। সভামঞ্চে দাঁড়িয়ে বাম নেতা সুজন চক্রবর্তী, সায়ন বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে আক্রমণ করতে শোনা যায় তাঁকে। যদিও লাভলির হুঁশিয়ারিতে আমল দিতে রাজি নন বাম নেতারা। তাঁদের বক্তব্য, তৃণমূল নেতাদের এই সব কথায় কেউ ভয় পায় না।

একটি সভায় দাঁড়িয়ে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলি বলেন, “সুজন, সায়নরা ঘুরে বেড়ান। তার একটাই কারণ। রাজ্যে বদল হয়েছিল, কিন্তু বদলা হয়নি। ২০১১ তে বদল হয়েছিল বদলাও হবে। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের দিকে আঙুল তুললে, কীভাবে আঙুল নামাতে হয়, সেটা আমরাও জানি। আমরা শান্ত আছি কিন্তু দুর্বল নই।”

এই খবরটিও পড়ুন

এভাবে ব্যক্তিগত আক্রমণকে ‘বালখিল্যতা’ বলে উল্লেখ করেছেন সুজন চক্রবর্তী। তিনি বলেন, “কে লাভলি! এই ধরনের আক্রমণ যে বালখিল্যতা, এই নিয়ে কোনও সন্দেহ নেই। আমাদের বিরুদ্ধে কথা বললেন নির্যাতিতা বিচার পাবে তো? মানুষ যেভাবে ফুঁসে উঠছে, তাতে যেন সতর্ক থাকে।” লাভলির মন্তব্য প্রসঙ্গে সুজন বলেন, ‘বেশি বাড়াবাড়ি করবেন না।’ অন্যদিকে, আর এক বাম নেতা তথা আইনজীবী সায়ন বন্দ্যোপাধ্যায় বলেন, “কতজনকে দেখে নেবেন বিধায়ক ম্যাডাম? কতজনের ওঠানো আঙুল নামিয়ে দেবেন? ও হুমকিতে আমরা ভয় পাই না। আপনার সঙ্গে আদালতে দেখা হবে খুব শীঘ্র।”