Shatabdi Roy: লালন শেখের বাড়িতে তৃণমূল সাংসদ শতাব্দী, কী বললেন তিনি?

শতাব্দী রায়ের সঙ্গে দেখা করার পর লালন শেখের স্ত্রী রেশমা বিবি বলেন, "দিদি আমাদের সঙ্গে দেখা করেছেন, কথা বলেছেন ,পাশে থাকার আশ্বাস দিয়েছেন।"

Shatabdi Roy: লালন শেখের বাড়িতে তৃণমূল সাংসদ শতাব্দী, কী বললেন তিনি?
লালন শেখের স্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2022 | 4:35 PM

রামপুরহাট: বগটুই কাণ্ডে অন্যতম অভিযুক্ত লালন শেখের সিবিআই হেফাজতে কী ভাবে মৃত্যু হল, তা নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন মুখ্যমন্ত্রী সহ শাসকদল। ঘটনার তদন্তেরও দাবি জানানো হয়। এবার লালন শেখের পরিবারের পাশে থাকার বার্তা দিয়ে তাঁর বাড়িতে গেলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়। রবিবারই লালন শেখের বাড়িতে যান তৃণমূল সাংসদ শতাব্দী রায়। লালন শেখের স্ত্রীর পাশে থাকার আশ্বাস দেওয়ার পাশাপাশি তাঁর অভিযোগ নিয়ে সংশ্লিষ্ট আধিকারিকদের সঙ্গে কথা বলারও আশ্বাস দেন তিনি।

জানা গিয়েছে, এদিন সকালে সিআইডি-র এক প্রতিনিধি দল যখন বগটুই গ্রামে যায় এবং স্থানীয়দের সঙ্গে কথা বলেন গোয়েন্দা আধিকারিকেরা, তখনই লালন শেখের বাড়িতে যান তৃণমূল সাংসদ শতাব্দী রায়। তিনি বেশ কিছুক্ষণ লালন শেখের বাড়িতে থাকেন এবং তাঁর স্ত্রী রেশমা বিবির সঙ্গে কথা বলেন। তারপর লালন শেখের বাড়ি থেকে বেরিয়ে সাংসদ বলেন, “লালন শেখের পরিবারের লোকজন যা অভিযোগ করছেন তা মারাত্মক। যেভাবে তাঁরা বলছেন যে তাঁর স্বামীকে এবং তাঁকেও মারধর করা হয়েছে তা অত্যন্ত চাঞ্চল্যকর অভিযোগ। আমি এ বিষয়ে সংশ্লিষ্ট অফিসারদের সঙ্গে কথা বলব।” তিনি লালন শেখের পরিবারের পাশে থাকবেন বলেও আশ্বাস দিয়েছেন।

অন্যদিকে, শতাব্দী রায়ের সঙ্গে দেখা করার পর লালন শেখের স্ত্রী রেশমা বিবি বলেন, “দিদি আমাদের সঙ্গে দেখা করেছেন, কথা বলেছেন ,পাশে থাকার আশ্বাস দিয়েছেন।” এদিন ফের সিবিআই হেফাজতে থাকাকালীন তাঁর বাড়িতে চুরি হয়েছে বলেও অভিযোগ তোলেন রেশমা বিবি। তাঁর প্রশ্ন, সিবিআই হেফাজতে যদি বাড়ি লক করা থাকে তাহলে চুরি হল কী করে? তাঁর বাড়ি থেকে সোনা, জিনিসপত্র এবং নগদ ৫০০০ টাকার মতো চুরি গিয়েছে বলেও দাবি জানান তিনি। পরপর এই সমস্ত ঘটনায় নিরাপত্তার অভাব বোধ করছেন বলেও জানিয়েছেন নিহত লালন শেখের স্ত্রী।

প্রসঙ্গত, রামপুরহাটের বগটুই গ্রামে লালন শেখের বাড়িটি সিল করা হয়েছিল CBI এর তরফে। সেই বাড়িটি যেদিন CBI-এর তরফে খুলে দেওয়া হয়, সেদিনই লালন শেখের স্ত্রী চুরির অভিযোগ করেন। এব্যাপারে রামপুরহাট থানায় তিনি অভিযোগও দায়ের করেছেন। যদিও অভিযোগপত্রে CBI-এর নাম উল্লেখ করা হয়নি, দুষ্কৃতীরা চুরি করেছে বলা হয়েছে। তাই CBI-এর বিরুদ্ধে চুরির অভিযোগ বলা যায় না। তবে গোটা ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে রামপুরহাট থানার পুলিশ।