Crime: সম্পত্তি নিয়ে বিবাদ, বৃদ্ধা পিসিকে গাড়ির চাকায় পিষে মারল ভাইপো!

North Dinajpur: বৃদ্ধা পিসিকে গাড়ি চাকায় পিষে মারার অভিযোগ উঠল ভাইপোর বিরুদ্ধে। অভিযুক্তকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিল উত্তেজিত বাসিন্দারা।

Crime: সম্পত্তি নিয়ে বিবাদ, বৃদ্ধা পিসিকে গাড়ির চাকায় পিষে মারল ভাইপো!
পিসিকে খুনের অভিযোগ ভাইপোর বিরুদ্ধে। প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 6:53 PM

উত্তর দিনাজপুর: বৃদ্ধা পিসিকে গাড়ি চাকায় পিষে মারার অভিযোগ উঠল ভাইপোর বিরুদ্ধে। অভিযুক্তকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিল উত্তেজিত বাসিন্দারা। রবিবার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার ইটাহারে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম আসেরা বেওয়া (৬৫)। স্থানীয়দের দাবি, রবিবার ইটাহারের দুর্লভপুর গ্রাম পঞ্চায়েতের ভাগনইল গ্রামের বাসিন্দা ওই বৃদ্ধা বাড়ির সামনেই বসেছিলেন। সে সময় পেশায় গাড়ি চালক তাঁর ভাইপো গাড়ি নিয়ে ধাক্কা দেন তাঁকে। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, ইচ্ছাকৃত ভাবে মারা হয়েছে বৃদ্ধাকে। ওই গাড়ির পিছনের চাকায় পিষ্ট হয়ে যান বৃদ্ধা। তার পরোয়া না করেই গাড়ি ছোটাতে থাকেন গুণধর ভাইপো।

এদিকে বিষয়টি লক্ষ্য করে হইহই করে ছুটে আসেন প্রতিবেশীরা। এলাকাবাসীরা ছুটে গেলেও শেষরক্ষা হয়নি। ঘটনাস্থলেই প্রাণ হারান ওই বৃদ্ধা বলে মৃতার আত্মীয়দের দাবি। এর পর স্থানীয়রাই আটকান ওই ভাইপোকে। তাকে মারধর করে খবর দেওয়া হয় পুলিশে। পরে পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে বলে খবর।

মৃতার পরিজনদের অভিযোগ, মূলত বাড়ির জায়গা ও সম্পত্তির দখল নিতেই এই কাণ্ড ঘটিয়েছে ভাইপো। সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বৃদ্ধা পিসিকে গাড়ির চাকা, পিষে মেরে ফেলেছে সে। এদিকে ঘটনার পরই নসির মহম্মদ নামে অভিযুক্ত মৃতার ভাইপোকে আটক করে মারধর করে এলাকাবাসীদের একাংশ বলে স্থানীয় সূত্রে খবর।

খবর পেয়ে অকুস্থলে পৌঁছয় পুলিশ। প্রথমে মৃতদেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পাশাপাশি আহত ওই অভিযুক্তকে আটক করে চিকিৎসার জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে তারা।

এর আগে ওই যুবক সম্পত্তি দখলের জন্য নিজের বাবাকেও খুনের চেষ্টা করেছিল বলে অভিযোগ তোলেন স্থানীয়রা। তবে এদিনের ঘটনার আসল কী রহস্য, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: Women Harassment: সম্পর্কে অবনতি, তরুণীর নগ্ন ছবি ভাইরাল করার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

আরও পড়ুন: Kolkata Municipal Corporation Election 2021: ‘দিদিমণি পুলিশতন্ত্র চালাচ্ছেন, আমরা সংসদে যা বলার বলব’

আরও পড়ুন: Kolkata Municipal Corporation Elections 2021: ‘বিজেপি নিরুপায় হয়ে অশান্তির অভিযোগ করছে’