Lok Sabha Election Phase 2: ইভিএমে ২ নম্বর বোতামই কাজ করছে না? ভোটের সকালে হইচই রায়গঞ্জে

Lok Sabha Election: রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে তৃণমূলের কৃষ্ণ কল্যাণীর বিরুদ্ধে ভোটে লড়ছেন বিজেপির কার্তিক পাল। ইভিএমের ২ নম্বর বোতাম কাজ করছে না বলে যে অভিযোগ উঠছে, তা কার্যত ভিত্তিহীন বলেই দাবি বিজেপি প্রার্থীর।

Lok Sabha Election Phase 2: ইভিএমে ২ নম্বর বোতামই কাজ করছে না? ভোটের সকালে হইচই রায়গঞ্জে
কৃষ্ণ কল্যাণী ও কার্তিক পালImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 11:19 AM

রায়গঞ্জ: দ্বিতীয় দফার ভোটে সকাল থেকে বিক্ষিপ্ত কিছু গোলমালের অভিযোগ উঠে আসছে। এসবের মধ্যেই এবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ১৬৭ নম্বর বুথে ইভিএমের ২ নম্বর বোতাম কাজ না করার অভিযোগ উঠে আসছে। মূলত তৃণমূল শিবির থেকে অভিযোগ তোলা হচ্ছে এই নিয়ে। তাদের অভিযোগ, রায়গঞ্জের দেবীনগরে জিএসএফপি স্কুলের ১৬৭ নম্বর বুথে ইভিএমের ২ নম্বর বোতাম কাজ করছে না। প্রসঙ্গত, ইভিএমের দুই নম্বর বোতামে রয়েছে তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণীর নাম। যদিও ইভিএমের বোতাম কাজ না করার এই অভিযোগ উড়িয়ে দিয়েচেন বিজেপি প্রার্থী।

রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে তৃণমূলের কৃষ্ণ কল্যাণীর বিরুদ্ধে ভোটে লড়ছেন বিজেপির কার্তিক পাল। ইভিএমের ২ নম্বর বোতাম কাজ করছে না বলে যে অভিযোগ উঠছে, তা কার্যত ভিত্তিহীন বলেই দাবি বিজেপি প্রার্থীর। তিনি বলেন, ‘ওদের সব রয়েছে। অর্থবল, বাহুবল, প্রশাসনিক বল- সব রয়েছে। কিন্তু মানুষ মোদীজিকেই চায়। এটা মিথ্যা ও ভুয়ো অভিযোগ। যে কোনও ভোটকেন্দ্রে ভোট শুরু হওয়ার আগে মক পোল হয়। তারপরই ভোট শুরু হয়। তাহলে এসব মিথ্যা অভিযোগ করে লাভ কি!’

উল্লেখ্য, এবারের লোকসভা ভোটে অন্যতম চর্চিত আসন হল রায়গঞ্জ। রায়গঞ্জে সম্মুখ সমরে তৃণমূলের কৃষ্ণ কল্যাণী ও বিজেপির কার্তিক পাল। সকাল থেকে বেশ কিছু বিক্ষিপ্ত অভিযোগ উঠে আসলেও, মোটের উপর এখনও পর্যন্ত ভোটপর্ব শান্তিতেই চলছে বাংলায়। এদিকে তৃণমূল শিবির থেকে ভোট পর্ব মেটার আগেই বলে দেওয়া হয়েছে, কৃষ্ণ কল্যাণীর জয় শুধুই সময়ের অপেক্ষা।