Bangladesh News: দুরন্ত বেগে ছুটে এসে একের পর এক রিকশা, অটোতে ধাক্কা, জনতার হাতে ধরা পড়তেই জানা গেল সত্য

Bangladesh Police: সূত্র মারফত জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ রংপুর থেকে লালমনিরহাটের দিকে যাচ্ছিল ঘাতক গাড়িটি। গাড়িটিতে কোনও নম্বর প্লেটও ছিল না।

Bangladesh News: দুরন্ত বেগে ছুটে এসে একের পর এক রিকশা, অটোতে ধাক্কা, জনতার হাতে ধরা পড়তেই জানা গেল সত্য
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2022 | 5:17 PM

রংপুর: সেতু দিয়ে দ্রুতবেগে ছুটছিল গাড়ি একটি গাড়ি। সেতুতে ওঠার আগেই রিকশা, অটো সহ একাধিক গাড়িতে ধাক্কা দেওয়ার সঙ্গে সঙ্গে আসল সত্যিটা সামনে এল। জানা গিয়েছে, গাড়িটি বোঝাই করে নিষিদ্ধ মাদক পাচারের চেষ্টা করা হচ্ছিল। কিন্তু দ্রুত গতির কারণে এমন বিপর্যয় ঘটে, যে উত্তেজিত জনতা শেষে মাদক বোঝাই গাড়িটতে আগুন ধরিয়ে দিয়েছিল। বাংলাদেশের রংপুরে এই ঘটনাটি ঘটেছে। তিস্তা সেতু দিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে যেতে গিয়ে সেতুতে ওঠার আগে একাধিক গাড়িতে ধাক্কা মেরেছিল গাড়িটি। অন্য আরেকটি গাড়িকে ধাক্কা মারার সঙ্গে সঙ্গে ঘাতক গাড়িটিকে ধরে ফেলে উত্তেজিত জনতা। গাড়ির চালক সহ সকল আরোহী কোনওক্রমেই পালিয়ে যেতেই উত্তেজিত জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। ২১ জুলাই বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ রংপুরের গঙ্গাচড়া উপজেলার ইছলি এলাকায় এই ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে স্থানীয় থানা ও দমকল বিভাগে আধিকারিকরা ঘটনাস্থলে গিয়েছিলেন।

সূত্র মারফত জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ রংপুর থেকে লালমনিরহাটের দিকে যাচ্ছিল ঘাতক গাড়িটি। গাড়িটিতে কোনও নম্বর প্লেটও ছিল না। রাস্তায় কর্তব্যরত পুলিশকর্মীরা থামানোর চেষ্টা করলে পালাতে গিয়ে একটি রিকশা ও অটোতে ধাক্কা মারে গাড়িটি। সেখান থেকে কোনওক্রমে পালাতে সক্ষম হলেও আরও কিছুটা পথ যেতেই সিরাজুল মার্কেটের কাছে লালমনিরহাটের দিক থেকে আসা আরও একটি গাড়িকে ধাক্কা মেরেছিল মাদক বোঝাই গাড়ি। সেই সময় স্থানীয় বাসিন্দারা গাড়িটিকে ধরে ফেলেছিল এবং অগ্নি সংযোগ করে দেওয়া হয়।

আগুন লেগে মাদকবোঝাই গাড়িটি সম্পূর্ণভাবে ভস্মিভূত হয়ে গিয়েছিল। আগুন লাগার খবর পেয়ে দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। আগুন নিভলে গাড়ি থেকে ২টি ফেন্সিডিলের বোতল পাওয়া গিয়েছিল, তা থেকে মনে করা হচ্ছে মাদক পাচারকারীরা বাকি মাদক নিয়ে চম্পট দিয়েছে। স্থানীয় থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় গাড়ির মালিকে খোঁজ চলছে এবং ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।