Bizarre: প্রেমিককে ফিরে পেতে গিয়ে দেড় লক্ষ টাকা খোয়ালেন যুবতী

Ex Boyfriend: এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্ক সম্প্রতি ভেঙে যায়। কিন্তু প্রেমিককে ফিরে পেতে মরিয়া ছিলেন তিনি।

Bizarre: প্রেমিককে ফিরে পেতে গিয়ে দেড় লক্ষ টাকা খোয়ালেন যুবতী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2023 | 7:36 PM

সাংহাই: দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় মনমরা হয়ে পড়েন প্রেমিকা। মনেপ্রাণে তিনি চাইছিলেন প্রেমিককে ফিরে পেতে। কিন্তু পরিস্থিতি অনুকূলে ছিল না। এমন সময়ই ওই মহিলার সঙ্গে আলাপ হয় এক ব্যক্তির। আলাপের পর দিন কয়েক কথা বলেই ওই মহিলার বিশ্বাস অর্জন করেন ওই ব্যক্তি। ব্ল্যাক ম্যাজিক করতে পারেন বলেও ওই মহিলাকে জানান ওই ব্যক্তি। ইতিমধ্যে ওই মহিলার প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের কথাও শুনেছিলেন তিনি। তা জেনে ওই ব্যক্তি মনমরা মহিলাকে জানান, তিনি ব্ল্যাক ম্যাজিক (কালা জাদু) জানেন। এমনকি ব্ল্যাক ম্যাজিকের মাধ্যমে ছেড়ে যাওয়া প্রেমিককে তাঁর কাছে ফিরিয়ে দিতে পারবেন বলেও আশ্বাস দেন ওই ব্যক্তি। এর জন্য টাকা দাবি করেন তিনি। তাঁকে বিশ্বাস করে লক্ষাধিক টাকাও দেন। এই টাকা নেওয়ার পর থেকেই ওই ব্যক্তি বেপাত্তা হয়ে যান বলে অভিযোগ। চেষ্টা করেও ওই মহিলা তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেননি। অবশেষে পুলিশের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনাটি সম্প্রতি ঘটেছে চিনের বাণিজ্যশহর সাংহাইয়ে।

সাংহাইয়ের বাসিন্দা ওই মহিলা। তাঁর নাম মাই। এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্ক সম্প্রতি ভেঙে যায়। কিন্তু প্রেমিককে ফিরে পেতে মরিয়া ছিলেন তিনি। সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে আলাপ হয় তাঁর। ওই ব্যক্তি কালা জাদুর মাধ্যমে প্রেমিককে ফিরিয়ে দেওয়ার কথা জানান। ওই ব্যক্তির এই কথায় বিশ্বাস করেছিলেন ওই চিনা মহিলা।

ওই ব্যক্তি কালা জাদু করার জন্য টাকাও নিয়েছিলেন ওই মহিলার থেকে। কালা জাদুর মাধ্যমে প্রেমিককে ফিরে পেতে ১৩০০ ইয়ান ওই ব্যক্তিকে দিয়েছিলেন ওই মহিলা। যা ভারতীয় মুদ্রায় প্রায় দেড় লক্ষ টাকা। কিন্তু সেই টাকা নিয়েই উধাও হয়ে যান ওই ব্যক্তি। এর পর পুলিশে অভিযোগ জানান ওই মহিলা। তদন্তে নেমে পুলিশ জানায়, এর আগেও একাধিক জনের সঙ্গে প্রতারণা করেছেন ওই ব্যক্তি। ঘটনার পর থেকেই ওই ব্যক্তি পলাতক। তাঁর খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।