Fat Man: ‘অত্যধিক মোটা’ হওয়ায় ব্রেক আপ প্রেমিকার, এক বছরে ৭০ কেজি ওজন কমালেন যুবক!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Aug 24, 2022 | 3:41 PM

Weight Reduce: এক বছরে ৭০ কেটি ওজন কমানো ওই যুবকের নাম পুভি। বিশালাকার বপু তাঁর। ওজন ছিল ১৩৯ কেজি।

Fat Man: ‘অত্যধিক মোটা’ হওয়ায় ব্রেক আপ প্রেমিকার, এক বছরে ৭০ কেজি ওজন কমালেন যুবক!
ওজন কমানোর আগে (বাঁদিকে) ও পরে (ডানদিকে) ওই যুবক।

মোটা বলে অপমান করেন প্রেমিকা। সারাক্ষণ শুধু দেহের আকার নিয়ে দেন খোঁটা। পথচলতি মানুষ, বন্ধুবান্ধবদের থেকেও ভেসে আসে কটাক্ষ। এমনকি ‘অত্যধিক মোটা’ বলে ব্রেক আপও করেছেন প্রেমিকা। এই আচরণে বুকে বিঁধেছিল। এর পরই নিজেকে বদলানোর সিদ্ধান্ত নেন। তার পর এক বছরে ৭০ কেজি ওজন কমিয়েছেন এক যুবক। টিকটকে জনপ্রিয় ওই যুবক নিজের রূপান্তের ছবি-ভিডিয়ো টিকটকের পাশাপাশি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এক বছরে দেহের এই পরিবর্তন দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। অনেকেই এই পরিবর্তনের প্রশংসা করেছেন। প্রেমিকার ছেড়ে যাওয়ার বিষয়টি নিয়ে সমবেদনাও জানিয়েছেন অনেক নেটিজেন।

এক বছরে ৭০ কেটি ওজন কমানো ওই যুবকের নাম পুভি। বিশালাকার বপু তাঁর। ওজন ছিল ১৩৯ কেজি। এই স্থূলকায় চেহারা নিয়ে নড়তে চড়তেই লেগে যায় অনেক সময়। পোশাক কিনতে গিয়েও সমস্যা। কোনও পোষাকই গায়ে আঁটে না। তাই সব সময় জ্যাকেট পরেই থাকতেন তিনি। অতিরিক্ত মোটা হওয়ার কারণেই প্রেমিকা ব্রেক আপ করেছিলেন বলে ব্রিটেনের এক সংবাদমাধ্যমকে সম্প্রতি জানিয়েছেন তিনি। এই বিষয়টি নিয়ে তিনি বলেছেন, “সকলেই বলত শুধু জ্যাকেট পড়ো কেন? তোমার পেটের নীচে কী লুকিয়ে রেখেছ?”

কিন্তু প্রেমিকার বিচ্ছেদ নাড়িয়ে দিয়েছিল পুভিকে। এর পরই জীবনযাত্রা বদলের অভ্যাস শুরু করেন তিনি। খাদ্যাভাসে বদল আনেন। নিয়মিত জিমে যাওয়াও শুরু করেন। জিমে কঠিন ব্যায়াম শুরু করেন। টানা এক বছর এ ভাবেই চলতে থাকে তাঁর জীবন। তারই ফলশ্রুতি হিসাবে এক বছরে ৭০ কেজি ওজন কমিয়েছেন ওই যুবক। তার ছবি-ভিডিয়োও তিনি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

পুভির এই পরিবর্তন নজর কেড়েছে নেটিজেনদের। তাঁরা বিভিন্ন মন্তব্য করেছেন পুভির ওজন ঝরানো নিয়ে। কেউ কেউ এই বিষয়টি থেকে ওজন কমাতে উৎসাহিত হয়েছেন বলে জানিয়েছেন। কেউ লিখেছেন, প্রেমিকা ছেড়ে যাওয়ায় সাপে বর হয়েছে ওই যুবকের। ওজন কমানোর জন্য নাগাড়ে পরিশ্রমের প্রশংসাও করেছেন অনেকেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla