Pakistan PM Imran Khan: ‘আলু-টমেটোর দাম জানতে রাজনীতিতে আসিনি’, সোজাসাপটা জবাব পাক প্রধানমন্ত্রীর!

Pakistan PM Imran Khan: নিজের রাজনীতিতে যোগদানের কারণও সাধারণ মানুষের সঙ্গে ভাগ করে নেন তিনি। প্রাক্তন পাক ক্রিকেটার বলেন, "২৫ বছর আগে দেশের যুব সম্প্রদায়ের জন্যই রাজনীতিতে যোগ দিয়েছিলাম। আমার ব্যক্তিগত কোনও স্বার্থই ছিল না।"

Pakistan PM Imran Khan: 'আলু-টমেটোর দাম জানতে রাজনীতিতে আসিনি', সোজাসাপটা জবাব পাক প্রধানমন্ত্রীর!
মান্যতা পেল ইমরানের দাবিই। ফাইল ছবি:PTI
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Mar 14, 2022 | 8:28 AM

ইসলামাবাদ: তিনি দেশের প্রধানমন্ত্রী, তাঁর কাজ দেশ সামলানো। আলু-টমেটোর দাম কত, তা জেনে লাভ কী! দেশের কোষাগারের অপব্যবহারের অভিযোগে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান(Imran Khan)-র বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছিল বিরোধীরা। গায়ের জোরে সংসদ (Parliament) দখল করে নেওয়ার চেষ্টাও করা হয়। এবার  বিরোধী দলগুলিকেই কড়া জবাব দিলেন ইমরান খান। রবিবার তিনি সাফ জবাবে বলেন, আলু-টমেটোর দাম জানার জন্য তিনি রাজনীতিতে (Politics) যোগ দেননি।

পাকিস্তানের পঞ্জাব প্রদেশের হাফিজাবাদে একটি রাজনৈতিক সমাবেশে যোগ দিয়ে পাক প্রধানমন্ত্রী বলেন, “টাকা ব্যবহার করে যারা সংসদের সদস্যদের কেনার চেষ্টা করছে এবং আমার সরকারকে ক্ষমতাচ্যুত করার চেষ্টা করছে, তাদের বিরুদ্ধে একজোট হে রুখে দাঁড়াবে দেশের মানুষ।”

তাঁর হাত ধরেই পাকিস্তান একটি উন্নত দেশে পরিণত হবে, এই কথা জানান ইমরান খান। তিনি বলেন, সরকারের তরফে যে অনুদানের ঘোষণা করা হয়েছিল, তা শীঘ্রই কার্যকর হবে। নিজের রাজনীতিতে যোগদানের কারণও সাধারণ মানুষের সঙ্গে ভাগ করে নেন তিনি। প্রাক্তন পাক ক্রিকেটার বলেন, “২৫ বছর আগে দেশের যুব সম্প্রদায়ের জন্যই রাজনীতিতে যোগ দিয়েছিলাম। আমার ব্যক্তিগত কোনও স্বার্থই ছিল না, কারণ আগে থেকেই আমার কাছে সেই সমস্ত কিছু ছিল, যা কোনও মানুষ পাওয়ার স্বপ্ন দেখে। আমি আলু-টমেটোর দাম জানার জন্য রাজনীতিতে যোগ দিইনি। আমি রাজনীতিতে এসেছিলাম দেশের যুব সম্প্রদায়ের জন্য।”

তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান আরও বলেন, “যদি আমরা একটা উন্নত দেশ হতে চাই, তবে সত্যকে সমর্থন করতে হবে আমাদের। বিগত ২৫ বছর ধরে আমি সেই কাজই করে আসছি।”

গত সপ্তাহেই পাকিস্তানের বিরোধী দলগুলি একজোট হয়ে প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনেন। আজ, সোমবার বিরোধী দলগুলি প্রধান বিরোধী দলনেতা ও পাকিস্তান মুসলিম লিগ নাওয়াজের সভাপতি শেহবাজ শরিফের বাড়িতে দেখা করবেন। সেখানেই ইমরান খানকে কীভাবে প্রধানমন্ত্রীর গদিছাড়া করা যায়, তার বিস্তারিত পরিকল্পনা করা হবে।

আরও পড়ুন: Ukrainian Mayor Kidnapped: দেশ ভাঙতে নতুন ছক কষছে রাশিয়া? একের পর এক মেয়র অপহরণে ঘনীভূত রহস্য 

আরও পড়ুন: Ukraine President’s Message to Russian Mothers: ‘খোঁজ নিন আপনার ছেলে কোথায় আছে…’, যুদ্ধের মাঝে হঠাৎ একথা কেন বললেন জ়েলেনস্কি?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla