Pakistan Minister Viral Video: লন্ডনের রাস্তায় হেঁটে যাচ্ছেন পাকিস্তানের মন্ত্রী, দেখতে পেয়েই উঠল ‘চোর, চোর’ রব, দেখুন ভিডিয়ো

Pakistan Minister Viral Video: বিদেশের মাটিতেও চূড়ান্ত হেনস্থার মুখে পড়ে মেজাজ হারাতে দেখা যায়নি মারিয়ামকে। শান্ত গলাতেই পিএমএল(এন) নেত্রীকে এক বিক্ষোভকারীর সঙ্গে কথা বলতে দেখা যায়।

Pakistan Minister Viral Video: লন্ডনের রাস্তায় হেঁটে যাচ্ছেন পাকিস্তানের মন্ত্রী, দেখতে পেয়েই উঠল 'চোর, চোর' রব, দেখুন ভিডিয়ো
বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলছেন পাকিস্তানি মন্ত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 11:30 AM

লন্ডন: দেশের অর্থনীতির নিভু নিভু অবস্থা, এদিকে বিদেশে ঘুরে বেড়াচ্ছেন মন্ত্রী! লন্ডনের রাস্তায় পাকিস্তানের মন্ত্রীকে দেখতে পেয়েই ‘চোর, চোর’ স্লোগান দিতে শুরু করলেন বিদেশে বসবাসকারী পাকিস্তানিরা। জানা গিয়েছে, পাকিস্তানের মন্ত্রী মারিয়াম ঔরঙ্গজেবকে লন্ডনের রাস্তায় দেখতে পেয়েই পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী তখা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের নেতা ইমরান খানের সমর্থকরা চোর বলে স্লোগান দেন এবং একটি কফি শপে কার্যত এককোণে করে দেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী মারিয়াম ঔরঙ্গজেব লন্ডনের একটি রাস্তায় হেঁটে যাচ্ছেন। তাঁর পিছনে কয়েকজন অনুসরণ করছেন এবং মাইকে ‘চোর চোর’ স্লোগান দিচ্ছেন। একটি ভিডিয়োয় দেখা যায়, বিক্ষোভকারীরা বলছেন, “দেখুন, পাকিস্তানের মানুষের টাকা লুঠ করে লন্ডনের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে।”  আরেকটি ভিডিয়োয় দেখা যায়, এক মহিলা বলছেন, “এ (মারিয়াম ঔরঙ্গজেব) তো নিজেই নির্লজ্জ।”

বিদেশের মাটিতেও চূড়ান্ত হেনস্থার মুখে পড়ে মেজাজ হারাতে দেখা যায়নি মারিয়ামকে। শান্ত গলাতেই পিএমএল(এন) নেত্রীকে এক বিক্ষোভকারীর সঙ্গে কথা বলতে দেখা যায়। তিনি বলেন, “আপনার নিশ্চয়ই মা-বোন রয়েছে। আপনারা যেভাবে রাস্তায় আমায় হেনস্থা করছেন, যদি আপনার মা-বোনেদের কেউ রাস্তার মধ্যে এভাবে হেনস্থা করে, তাহলে কী বার্তা পৌঁছবে? ওনারা আমার নামে গালিগালাজ করেছেন, অশ্রাব্য শব্দ প্রয়োগ করে আমায় ডেকেছেন। আমি কোনও প্রতিক্রিয়া দিইনি। কারণ এটা কোনও পথ হতে পারে না। এইসব কিছু আমায় বিরক্ত করে না। বরং আমার ধৈর্য্য ও সহ্যশক্তিই বাড়িয়ে দেয়। মত প্রকাশের একমাত্র পথ হল নিজের কণ্ঠস্বর ও ভোট।”

উল্লেখ্য, ক্ষমতা বদলের আগে থেকেই আর্থিক মন্দায় ভুগছিল পাকিস্তান। তবে বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের শাসনকালেই সেই মন্দা প্রকটভাবে দেখা দেওয়ায়, সাধারণ মানুষের দুরাবস্থার জন্য নতুন সরকারকেই দুষছে প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের সমর্থকরা।