Viral Story: ভালবাসার টানে প্রেমিকার মাকে দিয়েছিলেন কিডনি! প্রতিদানে জুটল ‘ব্রেকআপ’

Viral Story: যখন শুনেছিলেন প্রেমিকর মা অসুস্থ, কিডনির প্রয়োজন, এক মুহূর্তও ভাবনাচিন্তা না করেই রাজি হয়েছিলেন নিজের কিডনি দিতে।

Viral Story: ভালবাসার টানে প্রেমিকার মাকে দিয়েছিলেন কিডনি! প্রতিদানে জুটল 'ব্রেকআপ'
ছবি: সংগৃহীত
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2022 | 6:29 PM

মেক্সিকো: ভালবেসে লোকজনে পাহাড়-পর্বতও পার করে ফেলেন, কিডনি তো সামান্য কথা। যখন শুনেছিলেন প্রেমিকর মা অসুস্থ, কিডনি(Kidney)-র প্রয়োজন, এক মুহূর্তও ভাবনাচিন্তা না করেই রাজি হয়েছিলেন নিজের কিডনি দিতে। কিন্তু এক মাসের মধ্য়েই বদলে গেল গোটা চিত্রটাই, প্রেমিকা শুধু ব্রেকআপ(Breakup)-ই করলেন না, অন্য এক যুবককেও বিয়ে করে নিলেন। নিজের দুঃখের এই কাহিনি টিকটকে (TikTok) তুলে ধরতেই ভাইরাল হয়েছেন ওই যুবক।

ব্রেক আপের কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া উজেইল মার্টিনেজ নামক ওই যুবক মেক্সিকোর বাহা ক্য়ালিফোর্নিয়ার বাসিন্দা। পেশায় শিক্ষক উজেইল নিজের সম্পর্ক নিয়েও কোনওদিন গোপনীয়তা রাখেননি, প্রকাশ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেম জাহির করেছেন একাধিকবার। কিন্তু অতিরিক্ত ভালবাসাই তাঁর জীবনে দুঃখ ডেকে আনল।

টিকটকে নিজের দুঃখভরা প্রেমের কাহিনী জানাতে গিয়ে ইজেইল বলেন, প্রেমিকার মা অসুস্থ ও তার প্রাণ বাঁচাতে কিডনির দরকার, একথা জানতে পেরেই এগিয়ে এসেছিলেন উজেইল। তিনি নিজের একটি কিডনি দান করেন প্রেমিকাকে। কিন্তু তার কয়েক সপ্তাহের মধ্য়েই যাবতীয় সম্পর্ক ছিন্ন করে দেয় ওই প্রেমিকা।

ব্রিটিশ মিরর পত্রিকা অনুযায়ী, নিজের দেহের অংশ দান করেও সম্পর্ক বাঁচিয়ে রাখতে পারেননি মেক্সিকোর ওই শিক্ষক। তবে তাঁর প্রেমিকা শুধু ব্রেকআপ করেই ক্ষান্ত হননি। কয়েকদিনের মধ্যেই অন্য এক ব্যক্তিকে বিয়ে করে নেয় সে। এতেই আরও ভেঙে পড়েন উজেইল। সোশ্যাল মিডিয়ায় যাবতীয় ক্ষোভ, দুঃখ উগরে দেন একাধিক ভিডিয়োর মাধ্যমে।

উজেইলের সেই ভিডিয়ো দেখে তাঁর পাশে দাঁড়িয়েছেন বহু মানুষ। নেটিজেনরা তাঁকে সান্তনা দিয়ে বলেছেন, দুঃখ না পেতে। সম্পর্ক ছিন্ন হওয়ায় ক্ষতি তার প্রেমিকারই হয়েছে, কারণ সে একজন ভাল মানুষকে হারিয়েছে। সঠিক সময় এলে যোগ্য নারীকেও খুঁজে পাবেন উজাইল, এমন কথাও অনেকে জানিয়েছেন। ইতিমধ্য়েই তাঁর ব্রেকআপের ভিডিয়ো ১ কোটি ৪০ লক্ষ বারেরও বেশি দেখা হয়েছে। মেক্সিকোর বিভিন্ন সংবাদমাধ্যমেও উজেইলকে নিয়ে খবর করা হয়েছে। ব্রেকআপ হয়ে রাতারাতি সেলেব্রেটি হয়ে উঠেছেন ওই শিক্ষক।

আরও পড়ুন: Bangladesh News: বাংলাদেশের হাসপাতাল থেকে পালালো ভারত ফেরত রোগী! গেটে তালা কর্তৃপক্ষের