পুরনো ৫০০ টাকার নোট বিক্রি করে আয় করুন ১০ হাজার টাকা

এর জন্য oldindiancoins.com ওয়েবসাইটে গিয়ে আপলোড করতে হবে আপনার ৫০০ টাকার নোটের ছবি। এমন অনেক সংগ্রাহক আছেন যারা পুরনো ৫০০ অনেক দামে কিনে থাকেন।

পুরনো ৫০০ টাকার নোট বিক্রি করে আয় করুন ১০ হাজার টাকা
পুরনো ৫০০ টাকা

অবিশ্বাস্য হলেও সত্যি। পুরনো ৫০০ টাকা (Rs 500 note) থাকলে আপনি উপার্জন করতে পারেন ৫ থেকে ১০ হাজার (Rs 10,000) টাকা। এই খবরে স্বাভাবিক ভাবেই সাধারণ মানুষের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। অনেকে আবার ইতিমধ্যেই খুঁজতে শুরু করেছেন পুরনো ৫০০ টাকার নোট। ২০১৬ সালে নোটবন্দির সময় রাতারাতি অচল হয়ে গিয়েছিল পুরনো ৫০০ টাকার নোট।

এবার সেই নোট বিক্রি করার আশ্চর্য সুযোগ এসেছে। এর জন্য oldindiancoins.com ওয়েবসাইটে গিয়ে আপলোড করতে হবে আপনার ৫০০ টাকার নোটের ছবি। এমন অনেক সংগ্রাহক আছেন যারা পুরনো ৫০০ অনেক দামে কিনে থাকেন। একটি ৫০০ টাকার নোটের জন্য তারা ৫ থেকে ১০ হাজার টাকা দিতে প্রস্তুত।

অনেক ক্ষেত্রে নোট ছাপার সময় কিছু ভুলভ্রান্তি হয়। সেইসব নোট বাতিল করে দেয় রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। তা সত্ত্বেও এমন কিছু নোট বাজারে চলে আসে যেখানে নোটের মাপে ভুল থাকে। কিংবা সিরিয়াল নম্বর দু’বার ছাপা হয়েছে। এমন নোটের জন্যই সংগ্রাহকরা ১০ হাজার টাকা পর্যন্ত দিয়ে থাকেন।

তাহলে আর দেরি কেন? আজই আপনার পুরনো ৫০০ টাকার নোটের ছবি তুলে ওল্ড ইন্ডিয়ান কয়েনস ডট কম ওয়েবসাইটে আপলোড করুন। সেক্ষেত্রে বিজ্ঞাপনের হিসেবে নোটটি সেখানে দেখা যাবে। আগ্রহী ব্যক্তিরা কিনতে চাইলেই আপনার সঙ্গে যোগাযোগ করবে। তখন দামদর করে আপনার নোটটি বিক্রি করতে পারবেন।

আরও পড়ুন: দুপুরে যাবেন কালীঘাটে! আজই ঘাসফুলে ফুটবে মুকুল?