GSI recruitment 2022: ড্রাইভিং লাইসেন্স থাকলেই জিওলজিক্যাল সার্ভে অব ইন্ডিয়াতে চাকরি, কীভাবে জেনে নিন

recruitment in west bengal: ১৩ অগস্ট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশের ৪৫ দিনের মধ্যে ইচ্ছুক চাকরি প্রার্থীদের আবেদন করতে হবে।

GSI recruitment 2022: ড্রাইভিং লাইসেন্স থাকলেই জিওলজিক্যাল সার্ভে অব ইন্ডিয়াতে চাকরি, কীভাবে জেনে নিন
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 9:00 AM

নয়া দিল্লি: কেন্দ্রীয় সরকারের অধীনস্থ জিওলজিক্যাল সার্ভে অব ইন্ডিয়াতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইস্টার্ন রিজিয়নে গ্রুপ সি পদে কর্মী নিয়োগ করা হবে বলেই জানা গিয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থীরা আবেদনপত্র পূরণ করে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে পারেন। ১৩ অগস্ট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশের ৪৫ দিনের মধ্যে ইচ্ছুক চাকরি প্রার্থীদের আবেদন করতে হবে। আবেদনপত্র জন্য জিএসআইয়ের ওয়েবসাইট www.gsi.gov.in-এ যেতে হবে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে অর্ডিনারি ড্রাইভার পদে কর্মী নিয়োগ করা হবে। সবগুলিই ‘গ্রুপ সি’ শ্রেণির পদ। বিস্তারিত জেনে নিন..

বয়সসীমা: আবেদনকারীদের বয়স ২৫ বছরের বেশি হলে চলবে না। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

যোগ্যতা: এই পদে আবেদনের জন্য আবেদনকারীকে স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাশ হতে হবে। এর সঙ্গে হালকা ও ভারী গাড়ি চালানোর লাইসেন্স থাকা বাধ্যতামূলক। এছাড়া ট্রাক, জিপ চালানোয় ৩ বছরের অভিজ্ঞতা বাধ্যতামূলক।

কীভাবে আবেদন করবেন: নির্দিষ্ট বয়ানে আবেদনপত্র পূরণ করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: Additional director General & HOD, Eastern Region, Geological Survey of India, Block DK, sector II, salt lake city, Kolkata 700091

আবেদনপত্র ডাউনলোড, বিস্তারিত জানতে ও বিজ্ঞপ্তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন