IndBank Recruitment 2022: ব্যাঙ্কে চাকরির বড় সুযোগ! অনেকগুলি পদে হবে নিয়োগ, সময় নেই, এখনই আবেদন করুন

IndBank jobs: অনেকে আবার ব্যাঙ্কে চাকরি করতেও আগ্রহী। তাই সরকারি ব্যাঙ্কগুলি চাকরির জন্যও অনেকে প্রস্তুতি নিয়ে থাকেন। ব্যাঙ্কে চাকরি করতে যারা আগ্রহী, তাদের জন্য বড় সুযোগ নিয়ে এসেছে ইন্ড ব্যাঙ্ক।

IndBank Recruitment 2022: ব্যাঙ্কে চাকরির বড় সুযোগ! অনেকগুলি পদে হবে নিয়োগ, সময় নেই, এখনই আবেদন করুন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 12:57 PM

কলকাতা: দিন যত যাচ্ছে, চাকরির বাজার ততই খারাপ দিকে এগচ্ছে। করোনা পরিস্থিতির পর বেসরকারি সংস্থায় কর্মরত অনেকেই চাকরি হারিয়েছেন। সরকারি চাকরির যেহেতু নিরাপত্তা আছে, তাই সরকারি চাকরি পাওয়ার ঝোঁক অনেকটাই বাড়ছে। বেসরকারি চাকরি করেও অনেকে সরকারি চাকরির পরীক্ষা পাশের প্রস্তুতি নিচ্ছেন। অনেকে আবার ব্যাঙ্কে চাকরি করতেও আগ্রহী। তাই সরকারি ব্যাঙ্কগুলি চাকরির জন্যও অনেকে প্রস্তুতি নিয়ে থাকেন। ব্যাঙ্কে চাকরি করতে যারা আগ্রহী, তাদের জন্য বড় সুযোগ নিয়ে এসেছে ইন্ড ব্যাঙ্ক। ফিল্ড স্টাফ সহ বেশ কয়েকটি পদ মিলিয়ে মোট ৭৩ টি শূন্যপদে নিয়োগ হবে। হাতে আর খুব বেশি দিন সময় নেই। এই পদ আগ্রহী চাকরিপ্রার্থীদের ২৬ এপ্রিল ২০২২ এর মধ্যে আবেদন করতে হবে।

কী কী শূন্যপদ রয়েছে

হেড অ্যাকাউন্ট্যান্ট- ১ টি শূন্যপদ

অ্যাকাউন্ট ওপেনিং স্টাফ- ৪ টি শূন্যপদ ডিপি স্টাফ- ২ টি শূন্যপদ

স্টক ব্রোকিং টার্মিনালের ডিলার- ৮ টি শূন্যপদ

ব্যাক অফিস স্টাফ- ৫ টি শূন্যপদ

সিস্টেম ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারিং- ১ টি শূন্যপদ

রিসার্চ অ্যানালিস্ট- ১ টি শূন্যপদ

ভাইস প্রেসিডেন্ট (রিটেল লোন কাউন্সেলর) – ১টি শূন্যপদ

ব্রাঞ্চ হেড (রিটেল লোন কাউন্সেলর)- ৭ টি শূন্যপদ

ফিল্ড স্টাফ (রিটেল লোন কাউন্সেলর)- ৪৩ টি শূন্যপদ

শিক্ষাগত যোগ্যতা

প্রতিটি পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা বিভিন্ন। বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে হবে। বিজ্ঞপ্তি দেখতে এখনে ক্লিক করুন

প্রার্থী বাছাই পদ্ধতি ও আবেদনপত্র পাঠানোর ঠিকানা

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই হবে। একটি স্ক্রিনিং কমিটি জমা পড়া আবেদনপত্র গুলি থেকে আবেদন যোগ্য প্রার্থীদের বাছাই করবে। ইন্টারভিউ ও স্ক্রিনিং বিচারের ভিত্তিতেই প্রার্থী বাছাই হবে।

এই পদের জন্য আগ্রহী চাকরি প্রার্থীদের এই ঠিকানায় আবেদনপত্র ও অন্যান্য নথিপত্র পাঠাতে হবে। আবেদনপত্র পাঠান এই ঠিকানায়- Head Administration No 480, 1st Floor Khivraj Complex I, Anna Salai, Nandanam Chennai-35.

আবেদনকারীরা ইমেল মারফতও এই পদের জন্য আবেদন করতে পারেন। আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে নথিপত্রের স্ক্যান করা কপি সহ recruitment@indbankonline.com এই ইমেল আইডিতে পাঠাতে হবে।

আরও পড়ুন WB Recruitment: রাজ্যে স্বাস্থ্য ও খাদ্য দফতরে প্রচুর নিয়োগ, মন্ত্রিসভার বৈঠকে পড়ল সিলমোহর