Presidency University Recruitment: প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, উচ্চমাধ্যমিক পাশ করলেই…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: Jul 22, 2022 | 6:30 PM

Recruitment 2022, West Bengal jobs, Presidency University, রাজ্যের সেরা শিক্ষা প্রতিষ্ঠানগুলির মধ্যে অন্যতম প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পিওন, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট সহ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে।

Presidency University Recruitment: প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, উচ্চমাধ্যমিক পাশ করলেই...
ছবি: ফাইল চিত্র

কলকাতা: রাজ্যের সেরা শিক্ষা প্রতিষ্ঠানগুলির মধ্যে অন্যতম প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পিওন, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট সহ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। কোনও পদের শিক্ষাগত যোগত্য কী, বেতনই বা কত, এমনকী কতগুলি শূন্যপদ রয়েছে এক নজরে দেখে নেওয়া যাক…

১) জুনিয়র পিওন

শূন্যপদ: ১৫টি

শিক্ষাগত যোগ্যতা: এই পদের জন্য অষ্টম শ্রেণি পাশ হতে হবে এবং ইংরেজি লিখতে, পড়তে জানতে। পাশাপাশি ১ বছর কাজের অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক।

বেতন- ১৮,৫০০ – ৪৭,৬০০ টাকা

২) জুনিয়র লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট

শূন্যপদ: ২৩টি

শিক্ষাগত যোগ্যতা: যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরি সায়েন্সে ডিপ্লোমা অথবা স্নাতক পাশ হতে হবে। ১ বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

বেতন- ৩৫,৮০০ – ৯২,১০০ টাকা

৩) টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট গ্রেড II

শূন্যপদ: ৪টি

শিক্ষাগত যোগ্যতা: এই পদের জন্য B.Sc./BCA/ ডিপ্লোমা পাশ হতে হবে সঙ্গে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। কম্পিউটার সায়েন্সে MCA/M.Sc পাশ করা থাকলে অগ্রাধিকার মিলবে।

বেতন- ৩৫,৮০০ – ৯২,১০০ টাকা

৪) জুনিয়র অ্যাসিস্ট্যান্ট

শূন্যপদ: ৭৮টি

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাশ করলেই আবেদন করা যাবে। আবেদনকারী স্নাতক পাশ হলে অগ্রাধিকার পাবেন। ইংরেজিতে দক্ষতা থাকার পাশাপাশি ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

বেতন- ২৭.৫০০ থেকে ৭০,৬০০ টাকা

* উপরোক্ত সব পদের বেলায় আবেদনকারীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী ছাড় পাবেন।

* আবেদন পদ্ধতি ও অন্যান্য তথ্য জানতে এখানে ক্লিক করুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla