B.Tech পাশে NTPC-তে নিয়োগ, জানুন বিস্তারিত

NTPC recruitment 2023: বৈদ্যুতিক, মেকানিক্যাল, ইন্সট্রুমেন্টেশন এবং ইলেকট্রনিক্স বিভাগে মোট ৩০০টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে NTPC। এই সমস্ত পদের জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়স ও আবেদনের শেষ তারিখ জেনে নিন।

B.Tech পাশে NTPC-তে নিয়োগ, জানুন বিস্তারিত
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 1:55 AM

নয়া দিল্লি: যাঁরা সরকারি চাকরির জন্য অপেক্ষা করছেন তাঁদের জন্য সুখবর। B.Tech ইঞ্জিনিয়ারদের জন্য বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে NTPC। বৈদ্যুতিক, মেকানিক্যাল, ইন্সট্রুমেন্টেশন এবং ইলেকট্রনিক্স বিভাগে মোট ৩০০টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে NTPC। এই সমস্ত পদের জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়স ও আবেদনের শেষ তারিখ জেনে নিন।

গুরুত্বপূর্ণ তারিখ NTPC-র বিভিন্ন পদে চাকরির জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আবেদনের শেষ তারিখ ২ জুন, ২০২৩।

বয়স NTPC-র বৈদ্যুতিক, মেকানিক্যাল, ইন্সট্রুমেন্টেশন এবং ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ার বিভাগে মোট ৩০০টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগের জন্য প্রার্থীদের বয়স ৩৫ বছরের কম হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা B.Tech পাশ করলেই NTPC-র বৈদ্যুতিক, মেকানিক্যাল, ইন্সট্রুমেন্টেশন এবং ইলেকট্রনিক্স বিভাগে আবেদন করা যাবে। প্রার্থীদের স্বীকৃত ইউনিভার্সিটি থেকে B.Tech-এ ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকতে হবে।

শূন্যপদ বৈদ্যুতিক ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ার পদের জন্য ১২০টি করে শূন্যপদ এবং ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ার বিভাগে ৬০টি শূন্যপদ রয়েছে। অর্থাৎ মোট ৩০০টি শূন্যপদে নিয়োগ করা হবে।

বেতন ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন পদে বেসিক বেতন ৬০, ০০০ টাকা।

আরও বিস্তারিত জানতে প্রার্থীরা NTPC-র অফিসিয়াল ওয়েবসাইট careers.ntpc.co.in দেখতে পারেন।