Kanyasree Job Vacancy 2022: কন্যাশ্রীতে চাকরির সুযোগ, মিলবে মোটা টাকার বেতনও, কীভাবে আবেদন করবেন জেনে নিন…

Jalpaiguri Kanyasree Job Vacancy 2022: কন্যাশ্রী প্রকল্পের জন্য ডেটা ম্যানেজার পদে নিয়োগ করা হবে। মাসিক বেতন ১০ থেকে ১৫ হাজার টাকা। মোট শূন্যপদের সংখ্যা ৩, জলপাইগুড়ির বানারহাট, ক্রান্তি ও রায়গঞ্জে চুক্তিভিত্তিক পদে নিয়োগ করা হবে।

Kanyasree Job Vacancy 2022: কন্যাশ্রীতে চাকরির সুযোগ, মিলবে মোটা টাকার বেতনও, কীভাবে আবেদন করবেন জেনে নিন...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 2:51 PM

কলকাতা: করোনা সংক্রমণের জেরে চাকরির বাজারে দেখা দিয়েছিল মন্দা, লক্ষাধিক মানুষকে খোয়াতে হয়েছিল চাকরি। সরকারি চাকরিতে নিয়োগ নিয়েও উঠেছিল অনেক অভিযোগ। তবে নতুন করে চাকরির সুযোগ তৈরি হচ্ছে ফের একবার। জলপাইগুড়ি জেলাশাসকের দফতরে চলছে শূন্যপদে নিয়োগ। কন্যাশ্রী প্রকল্পের জন্য ডেটা ম্যানেজার পদে নিয়োগ করা হবে। মাসিক বেতন ১০ থেকে ১৫ হাজার টাকা। মোট শূন্যপদের সংখ্যা ৩, জলপাইগুড়ির বানারহাট, ক্রান্তি ও রায়গঞ্জে চুক্তিভিত্তিক পদে নিয়োগ করা হবে। আগামী ৩০ মার্চ আবেদনের শেষ দিন। আবেদনের বিস্তারিত তথ্য একনজরে দেখে নিন-

পদ- ডেটা ম্যানেজার

বেতন- ১০ থেকে ১৫ হাজার টাকা।

শিক্ষাগত যোগ্যতা- চাকুরিপ্রার্থীকে যেকোনও বিষয়ে স্নাতক হতে হবে। এছাড়া কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট থাকতে হবে। প্রতি প্রার্থীদের প্রতি মিনিটে ৩০টি শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে। এছাড়া প্রার্থীদের অবশ্যই জলপাইগুড়ির বাসিন্দা হতে হবে।

অভিজ্ঞতা: ডেটা এন্ট্রি সংক্রান্ত কাজে এক বছরের অভিজ্ঞতা কাম্য। তবে ফ্রেশাররাও এই পদে আবেদন করতে পারবেন।

প্রার্থীদের নির্বাচন: লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা ও সাক্ষাৎকারেরর ভিত্তিতেই নিয়োগ করা হবে এই শূন্যপদে। পরীক্ষার দিনক্ষণ ও স্থান জেলাশাসকের দফতরের সরকারি ওয়েবসাইটে ও আবেদনকারীদের সরাসরি জানিয়ে দেওয়া হবে। http://www.jalpaiguri.gov.in – এই লিঙ্কে নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানানো হয়েছে।

কীভাবে আবেদন করবেন?

আবেদনকারীরা তাদের শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, জনজাতি, বয়স ও অভিজ্ঞতার সার্টিফিকেট সহ যাবতীয় প্রয়োজনীয় তথ্য জলপাইগুড়ির জেলাশাসক অফিসের দ্বিতীয় তলে কন্যাশ্রী বিভাগের ড্রপবক্সে জমা দিতে হবে।

আরও পড়ুন: Coochbehar Zilla Parishad Recruitment: শুরু হয়েছে জেলা পরিষদে নিয়োগ, স্নাতক পাশরা দ্রুত আবেদন করুন 

আরও পড়ুন: PNB Group-D Jobs: ব্যাঙ্কের গ্রুপ ডি-তে নিয়োগ, জেনে নিন কোথায় কত শূন্যপদ 

আরও পড়ুন: ECGC PO Recruitment: বড় ঘোষণা! অফিসার পদে নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা, মিলবে মোটা অঙ্কের বেতন, আবেদন করুন