SSC Recruitment 2022: স্টাফ সিলেকশন কমিশনে অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ, শূন্যপদ ৯৯০টি

ইচ্ছুক চাকরিপ্রার্থীরা সহকারী বৈজ্ঞানিক ভারতের মেট্রোলজিক্যাল ডিপার্টমেন্টে পরীক্ষা ২০২২ এর মাধ্যমে এর জন্য আবেদন করতে পারেন।

SSC Recruitment 2022: স্টাফ সিলেকশন কমিশনে অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ, শূন্যপদ ৯৯০টি
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 9:30 AM

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টাফ সিলেকশন কমিশন। এসএসসি সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থীরা সহকারী বৈজ্ঞানিক ভারতের মেট্রোলজিক্যাল ডিপার্টমেন্টে পরীক্ষা ২০২২ এর মাধ্যমে এর জন্য আবেদন করতে পারেন। ১৮ অক্টোবর অবধি আবেদন করা যাবে। ২০ অক্টোবর অবধি অনলাইনে আবেদন ফি জমা দেওয়া যাবে। ২৫ অক্টোবর অবধি আবেদনপত্র সংশোধন করা যাবে। ডিসেম্বর মাসে কম্পিউটার বেসড পরীক্ষা নেওয়া হবে। এর মাধ্যমেই নিয়োগ হবে। সব মিলিয়ে মোট ৯৯০টি শূন্যপদ রয়েছে। ২০০ নম্বরের পরীক্ষা নেওয়া হবে। প্রত্যেক ভুল উত্তরের জন্য ০.২৫ নম্বর কাটা যাবে।

শিক্ষাগত যোগ্যতা: ফিজিক্সে স্নাতক হওয়ার পাশাাপাশি কম্পিউটার বিজ্ঞান /তথ্য প্রযুক্তি /কম্পিউটার অ্যাপ্লিকেশন কোনও একটি বিষয় নিয়ে পাস হতে হবে। অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রনিক্স এবং টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস হতে হবে।

আবেদন ফি: আগ্রহীরা সাধারণ ও ওবিসি চাকরিপ্রার্থীদের ১০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। সংরক্ষিত ও মহিলা প্রার্থীদের বেলায় কোনও আবেদন ফি লাগবে না। ssc.nic.in ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। সেখানে উল্লেখিত আবেদন পদ্ধতি মেনেই আবেদন করতে হবে।

বিস্তারিত জানতে ও আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন