West Bengal Assembly Election 2021 Phase 4: শীতলকুচির ১২৬ নম্বর বুথে ভোট স্থগিতের নির্দেশ কমিশনের

West Bengal Assembly Election 2021 Phase 4: মাথাভাঙা ও শীতলকুচির মাঝামাঝি এলাকা জোরপাটকির একটি বুথে কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর অভিযোগ ওঠে। ঘটনায় মৃত্যু হয় চারজনের।

West Bengal Assembly Election 2021 Phase 4: শীতলকুচির ১২৬ নম্বর বুথে ভোট স্থগিতের নির্দেশ কমিশনের
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 2:14 PM

নয়া দিল্লি: শীতলকুচি বিধানসভা কেন্দ্রের মাথাভাঙা-১ ব্লকের ১২৬ নম্বর বুথে ভোট স্থগিতের নির্দেশ দিল নির্বাচন কমিশন। বিশেষ পর্যবেক্ষকদের রিপোর্ট হাতে পৌঁছতেই এই নির্দেশ আসে দিল্লি থেকে। শনিবারের ঘটনার পুঙ্খানুপুঙ্খ রিপোর্ট জানতে চেয়েছে কমিশন। বিকেল পাঁচটার মধ্যে সিইও আরিজ আফতাবকে সেই রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 4: ৩০০-৪০০ জন ঘিরে ধরাতেই নাকি গুলি চালাতে হয়, কমিশনে পৌঁছল প্রাথমিক রিপোর্ট

চতুর্থ দফার ভোটে অগ্নিগর্ভ কোচবিহারের শীতলকুচি বিধানসভা কেন্দ্র। এখানকার মাথাভাঙা-১ ব্লকের জোরপাটরির ১২৬ নম্বর বুথে গুলি চালানোর অভিযোগ ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। সেই গুলিতেই চারজনের মৃত্যু হয় বলে অভিযোগ।

ভোটের সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

এরপরই দিল্লির নির্বাচন কমিশনের দফতর থেকে ফোনে কলকাতায় যোগাযোগ করা হয়। মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবের কাছে রিপোর্ট তলব করা হয়। ঘটনার সময় কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা কী ছিল, যদি গুলি চালিয়ে থাকে কী পরিস্থিতিতে তা ঘটানো হয়, যাঁরা নিহত হয়েছেন তাঁরা সাধারণ গ্রামবাসী নাকি রাজনীতির সঙ্গে সরাসরি যুক্ত সমস্ত তথ্যের বিস্তারিত দিয়ে এই রিপোর্ট পাঠানো হচ্ছে দিল্লিতে।