Panchla Election Result 2021 Live: পাঁচলায় জয়ী তৃণমূল

পাঁচলা ( Panchla Assembly Election Result 2021 Live Update) বিধানসভা কেন্দ্র থেকে এ বার তৃণমূলের তরফে লড়ছেন গুলশন মল্লিক, বিজেপির তরফে মোহিত ঘোটি।

Panchla Election Result 2021 Live: পাঁচলায় জয়ী তৃণমূল
গ্রাফিক্স- টিভি নাইন বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2021 | 10:07 PM

হাওড়া: একদা এই কেন্দ্রে ফরোয়ার্ড ব্লকের একচ্ছত্র আধিপত্য ছিল হাওড়া জেলার বিধানসভা কেন্দ্র পাঁচলা। ভারতের সীমানা পুনর্নির্ধারণ কমিশনের নির্দেশিকা অনুসারে ১৭৫ নং পাঁচলা বিধানসভা (এসসি) কেন্দ্রটি গঠিত হয়েছে পাঁচলা সিডি ব্লকের অন্তর্গত এবং গোবিন্দপুর, ইসলামপুর,লস্করপুর,পোল্গুস্তিয়া গ্রামপঞ্চায়েতগুলি জগৎবল্লভপুর সিডি ব্লকের অন্তর্গত। পাঁচলা বিধানসভা কেন্দ্রটি ২৫ নং হাওড়া লোকসভা কেন্দ্রের অন্তর্গত। পাঁচলা শুরুতে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত ছিল।

ফলাফল ২০২১

পাঁচলায় জয়ী তৃণমূল

২০১৬ বিধানসভা নির্বাচন

২০১৬ সালের বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী গুলশন মল্লিক জয়ী হয়েছিলেন৷ তাঁর প্রাপ্ত ভোট ছিল ১ লক্ষ ১ হাজার ১২৬৷ দ্বিতীয় স্থানে ছিলেন ফরওয়ার্ড ব্লক প্রার্থী ডলি রায়। তাঁর প্রাপ্ত ভোট সংখ্যা ৬৯ হাজার ১৯৯৷ তৃণমূল কংগ্রেস প্রার্থী গুলশন মল্লিক তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ফরওয়ার্ড ব্লক প্রার্থী ডলি রায়কে ৩১ হাজার ৯২৭ ভোটে পরাজিত করেন। ২০১১ সালের নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী গুলশান মল্লিক তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ফরওয়ার্ড ব্লক প্রার্থী ডলি রায়কে পরাজিত করেন।

২০২১ বিধানসভা নির্বাচন

এই কেন্দ্রে এবারে তৃণমূল কংগ্রেসের তরফে প্রতিদ্বন্দ্বিতা করছেন গুলশন মল্লিক। এই আসনে বিজেপির তরফে দাঁড়াচ্ছেন মোহিত ঘাটি। অন্যদিকে, বাম-কংগ্রেস-ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) তরফে এই কেন্দ্রে দাঁড়াচ্ছেন আইএসএফের আবদুল জলিল।

বিদায়ী বিধায়ক: গুলশন মল্লিক প্রাপ্ত ভোট: ১০১১২৬ মোট ভোটার: ২৩৫২৯৬ ভোট শতাংশ: ৮১.১৫ মোট প্রার্থী: