অমিত শাহের সভায় থাকা বিজেপি প্রার্থী করোনা আক্রান্ত

গত ২১ মার্চ অমিত শাহের সভা মঞ্চে হাজির ছিলেন বিজেপি প্রার্থী (BJP Candidate) অরূপ দাস। শুভেন্দু অধিকারীর সঙ্গে ট্যাবলো নিয়ে পানিপরুল থেকে এগরা পর্যন্ত সফর করেছেন।

অমিত শাহের সভায় থাকা বিজেপি প্রার্থী করোনা আক্রান্ত
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 12:12 AM

পূর্ব মেদিনীপুর: কোভিড পজিটিভ (Covid Positive) হলেন পূর্ব মেদিনীপুরের এগরা বিধানসভার বিজেপি প্রার্থী অরূপ দাস (BJP Candidate Arup Das)।

প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণার পর থেকে এগরা বিধানসভা এলাকায় বহু মিটিং, মিছিল ও পদযাত্রা করেছেন অরূপ। এমনকী গত ২১ মার্চ অমিত শাহের সভা মঞ্চে হাজির ছিলেন অরূপ দাস। শুভেন্দু অধিকারীর সঙ্গে ট্যাবলো নিয়ে পানিপরুল থেকে এগরা পর্যন্ত সফর করেছেন। সেই অরূপ দাস এদিন নিজেই জানতে পারেন তিনি কোভিড পজিটিভ।

এদিন কাঁথিতে নরেন্দ্র মোদীর জনসভা ছিল। তাই পূর্ব মেদিনীপুরের বিজেপি প্রার্থী ও নেতাদের উপর নির্দেশ ছিল সভার আগের দিন তাঁদের কোভিড পরীক্ষা করতে হবে। সেই মতো এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে কোভিড পরীক্ষা করান অরূপ।  ধরা পড়ে বিজেপি প্রার্থী অরূপ দাস করোনা পজেটিভ। বর্তমানে তিনি এগরা বিধানসভা এলাকার বর্ডার এলাকায় হোম কোয়ারিন্টাইনে আছেন বলে সূত্রের খবর। এদিকে শাহি সভায় পর বিজেপি প্রার্থীর করোনা হওয়ার খবরে নড়েচড়ে বসেছে বিজেপি নেতৃত্ব।