ফের দিলীপের কনভয়ে হামলা, মাথা বাঁচাতে গাড়ির ভিতর হেলমেট পরলেন বিজেপি রাজ্য সভাপতি

"গত পাঁচ বছরে অনেক আক্রমণ হয়েছে। তবে এদিনের আক্রমণ নজিরবিহীন। পুরো তালিবানি ব্যবস্থা,'' মন্তব্য দিলীপের (Dilip Ghosh)

  • TV9 Bangla
  • Published On - 18:44 PM, 7 Apr 2021
ফের দিলীপের কনভয়ে হামলা, মাথা বাঁচাতে গাড়ির ভিতর হেলমেট পরলেন বিজেপি রাজ্য সভাপতি
নিজস্ব চিত্র

কোচবিহার: ফের বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ( Dilip Ghosh) কনভয়ে হামলার অভিযোগ। এবার শীতলকুচিতে আক্রান্ত হতে হল তাঁকে। বুধবার শীতলকুচির কলেজ মাঠের পাশে দিলীপ ঘোষের কনভয়ে অতর্কিত হামলা হয় বলে খবর। বিজেপির অভিযোগ, তৃণমূলের কর্মীরা দিলীপ ঘোষের কনভয় ঘিরে ধরেন। তারপর তাঁর গাড়ি ভাঙচুর হয়। প্রবল ইটবৃষ্টিতে গাড়ির ভিতর মাথায় হেলমেট পরতে দেখা যায় দিলীপবাবুকে। হামলার প্রেক্ষিতে একটি বাড়িতে আশ্রয় নেন তিনি।

এর আগে একাধিকবার দিলীপবাবুর কনভয়ে হামলা হয়েছে। এই শীতলকুচিতেও তাঁর উপর হামলা হয়েছে। এদিন হামলার প্রেক্ষিতে কার্যত গাড়ি ছেড়ে দিয়ে একটি বাড়িতে আশ্রয় নিতে বাধ্য হন দিলীপবাবু। এমনটাই জানিয়েছে বিজেপি। বাঁ হাতে চোট পেয়েছেন দিলীপবাবু।

এদিকে জেলার পুলিশ সুপার দেবাশিস ধর জানিয়েছেন, দিলীপ ঘোষকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তাঁকে শীতলকুচি থেকে বের করে আনা হচ্ছে। তবে এই ঘটনায় একাধিক সাংবাদিকও আক্রান্ত হয়েছে বলে খবর। চতুর্থ দফার নির্বাচনের মাত্র দু’দিন আগে এই ঘটনা কার্যত নজিরবিহীন। প্রশ্ন উঠছে পুলিশ প্রশাসনের। দিলীপবাবু বলেন, “গত পাঁচ বছরে অনেক আক্রমণ হয়েছে। তবে এদিনের আক্রমণ নজিরবিহীন। হেলিকপ্টারে এসেছিলাম। নাহলে আগেই আক্রমণ হত।”এর পরে শান্তিপূর্ণ ভোট আশা করতে পারছেন না বলে মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি যোগ করেন, ‘ভোট প্রচারে এসে এমন অভিজ্ঞতা হবে তা কল্পনা করতেও পারিনি।’

আরও পড়ুন: জোটের ফাটল স্পষ্ট, কংগ্রেসের বিরুদ্ধেই প্রার্থী দিল বামফ্রন্টের শরিকদল

তাঁর অভিযোগ প্রায় দেড়শো লোকজন বোমা, ইট নিয়ে হামলা চালায়। ঘটনায় প্রশাসনের দিকে আঙুল তুলেছেন দিলীপ ঘোষ।