West Bengal Assembly Election 2021 Phase 6: ‘দীর্ঘক্ষণ বুথে ঢুকে বসেছিলেন তৃণমূল প্রার্থী চন্দ্রিমা’, কমিশনে যাচ্ছে বিজেপি

ভোটগ্রহণ (West Bengal elections 2021) চলাকালীন ভিতরে যান তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য। বুথ জ্যাম করতে বসেছিলেন বলে অভিযোগ।

West Bengal Assembly Election 2021 Phase 6: 'দীর্ঘক্ষণ বুথে ঢুকে বসেছিলেন তৃণমূল প্রার্থী চন্দ্রিমা', কমিশনে যাচ্ছে বিজেপি
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 2:51 PM

উত্তর ২৪ পরগনা: ষষ্ঠ দফার ভোটে (West Bengal elections 2021) ভোটারদের প্রভাবিত করার অভিযোগ। তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্যের বিরুদ্ধে কমিশনে যাচ্ছে বিজেপি। অভিযোগ জানাবেন উত্তর দমদমের বিজেপি প্রার্থী অর্চনা মজুমদার।

উত্তর দমদম বিধানসভা কেন্দ্রের দুর্গানগর নেপাল চন্দ্র বিদ্যাপীঠ। সেখানেই বৃহস্পতিবার ভোটগ্রহণ চলাকালীন ভিতরে যান তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য। বিজেপির অভিযোগ, প্রায় এক ঘণ্টা বুথের ভিতরে বসেছিলেন চন্দ্রিমা। তিনি বুথ জ্যাম করে ভোটারদের প্রভাবিত করছিলেন বলেও অভিযোগ তোলেন অর্চনা মজুমদার।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 6: কৌশানীকে বুথে ঢুকতে বাধা কেন্দ্রীয় বাহিনীর

অর্চনা বলেন, “একটা গণতন্ত্রের উৎসব। ভোট দেওয়ার পর সরকার নির্বাচিত হবে। তার মধ্যে একটা আনন্দ আছে। কিন্তু তৃণমূল এসবে বিশ্বাস করে না। ওরা বলে খেলা হবে। ওরা বিশ্বাস করে বাইরে থেকে ছেলে এনে ভোটারদের হুমকি দেওয়া হবে। ভোটারদের রাস্তা আটকানো হবে। ভোট চলাকালীন প্রার্থী ভিতরে ঢুকে বসেছিলেন। আমি কমিশনে যাব। গোটা বিষয় জানাব।”

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 6: করিমপুরে বুথকর্মীর বাড়িতে গিয়ে হুমকির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে