শুধু রাজ্য নয়, দেশের জন্য কাজ করতে চাই, বললেন সেনা-কন্যা শ্রাবন্তী

রাজ চক্রবর্তীর বিরুদ্ধে প্রার্থী হতে আপত্তি নেই শ্রাবন্তীর, রোশন বললেন, কিছু-কিছু জিনিস সাসপেন্স রাখা উচিত।

শুধু রাজ্য নয়, দেশের জন্য কাজ করতে চাই, বললেন সেনা-কন্যা শ্রাবন্তী
নিজস্ব ফটো
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 8:30 PM

কলকাতা: জল্পনা ছিলই। তা সত্যি করে মঙ্গলবার বিজেপি (BJP)’তে যোগ দিলেন অভিনেতা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shrabanti Chatterjee)। একুশের ভোটের আগে কার্যত আড়াআড়ি ভাগ হয়ে গিয়েছে টলিপাড়া। এক এক করে অভিনেতা যোগ দিচ্ছেন তৃণমূল ও বিজেপিতে। এবার শ্রাবন্তীও যোগ দিলেন গেরুয়া শিবিরে। এদিন কলকাতার এক পাঁচতারা হোটেলে দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, স্বপণ দাশগুপ্তর উপস্থিতিতে বিজেপির পতাকা তুলে নেন শ্রাবন্তী।

কেন বিজেপিকেই বেছে নিলেন? এর উত্তরে শ্রাবন্তী বলছেন বিজেপিকে বেছে নেওয়ার কারণ এ রাজ্যে পরিবর্তন জরুরি। সোনার বাংলা তৈরি করতে হবে। শ্রাবন্তীর কথায়, আমরা পিছিয়ে পড়েছি, এবার এগতে হবে। তবে শুধু রাজ্য নয়, দেশের জন্যও কাজ করতে চাই। তাঁর কথায়, ” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফলো করি। তিনি দেশের জন্য অনেক করছেন। আমি যেহেতু একজন আর্মি-কন্যা, তাই রাজ্য নয় দেশের জন্যও কাজ করতে চাই।”

বিভিন্ন অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। সেই তিনি কেন প্রত্যক্ষ রাজনীতিতে আসতে গিয়ে তৃণমূল ছেড়ে বিজেপিকে বেছে নিলেন? টলিউড অভিনেতার কথায়, “আমার নিজস্ব চয়েস।” তবে তৃণমূলের প্রতি তাঁর কোনও ক্ষোভ নেই বলে জানান শ্রাবন্তী। তিনি জানান, বিজেপি থেকে এর আগেও তাঁর কাছে যোগদানের প্রস্তাব ছিল। তখন তাঁর মনে হয়েছিল যে তিনি প্রস্তুত নন। তখন ব্যক্তিগত কারণে পিছিয়ে গিয়েছিলেন তিনি। তবে এবার মনস্থির করে বিজেপির উন্নয়নের শরিক হতে চান বলে জানান শ্রাবন্তী।

শ্রাবন্তীর কথায়, “এতদিন মানুষ আমাকে পর্দায় দেখেছেন। এবার তাঁদের ঘরের মেয়ে হয়ে গিয়েছি আমি।” তাঁর দাবি, বিজেপি দেশের বিকাশ করছে। বাংলাকে সোনার বাংলা করতেও বিজেপিকে দরকার। বাংলায় মহিলাদের নিরাপত্তার দিকটা দেখতে হবে বলে মন্তব্য করেছেন তিনি। জানান, ফিল্ম ইন্ডাস্ট্রির জন্যও কিছু করা দরকার। টলিউডেও যেন একটা ফিল্ম সিটি হয়, টলিউড যেন বলিউড হতে পারে এটাই তাঁর লক্ষ্য হবে বলে জানান অভিনেতা।
প্রার্থী হলে রাজ চক্রবর্তীর বিরুদ্ধে দাঁড়াতে রাজি হবেন? শ্রাবন্তীর ঘুরিয়ে প্রতিক্রিয়া, দল চাইলে যে কোনও কেন্দ্র থেকে তিনি লড়তে রাজি।

আরো পড়ুন: পাখির চোখ মোদীর ব্রিগেড, সভা ‘চূড়ান্ত সফল’ করতে আটঘাট বেঁধে নামছে বঙ্গ বিজেপি

এদিকে কয়েক মাস ধরে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সংবাদ শিরোনামে উঠে এসেছে। শ্রাবন্তী এবং রোশনের (Roshan Singh) দাম্পত্য সম্পর্কেও চিড় ধরেছে বলে গুঞ্জন। ইদানিং একসঙ্গে থাকেন না তাঁরা। শ্রাবন্তীর রাজনীতিতে যোগদান বিয়ে রোশনের প্রতিক্রিয়া, “ভাল করুক। দেশের সেবা করুন। আর নিজের অন্য প্রফেশনকে আরও ভাল মতো নিক।” পেশায় জিম ওনার রোশনও কি রাজনীতিতে আসছেন? রোশনের প্রতিক্রিয়া, “কয়েকদিন অপেক্ষা করলে জানতে পারবেন। কিছু-কিছু জিনিস সাসপেন্স রাখা উচিত।”