মণিপুরে অতর্কিতে হামলা কেন্দ্রীয় বাহিনীর উপর, বিস্ফোরণে মৃত্যু ২ জওয়ানের

Manipur: শনিবার মধ্য রাতে মণিপুরের বিষ্ণুপুর জেলার নারানসেইনা গ্রামে সেনা ও দুষ্কৃতীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ওই জায়গায় কেন্দ্রীয় বাহিনীর একটি চেকপোস্ট রয়েছে। পাহাড়ি অঞ্চল থেকে সেই চেকপোস্ট লক্ষ্য করেই গুলি করে দুষ্কৃতীরা।

মণিপুরে অতর্কিতে হামলা কেন্দ্রীয় বাহিনীর উপর, বিস্ফোরণে মৃত্যু ২ জওয়ানের
মণিপুরে চলছে তল্লাশি।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 8:46 AM

ইম্ফল: লোকসভা ভোটের মাঝেই মণিপুরে নিরাপত্তা বাহিনীর উপরে হামলা। শনিবার সকালে মণিপুরের বিষ্ণুপুরে সিআরপিএফ জওয়ানদের উপরে হামলা করে দুষ্কৃতীরা। শেষ খবর পাওয়া অবধি, সংঘর্ষে দুই সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়েছে। গুরুতর জখম আরও দুই জওয়ান।  এটি সন্ত্রাসবাদী হামলা বলেই সন্দেহ করা হচ্ছে।

জানা গিয়েছে, শনিবার মধ্য রাতে মণিপুরের বিষ্ণুপুর জেলার নারানসেইনা গ্রামে সেনা ও দুষ্কৃতীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ওই জায়গায় কেন্দ্রীয় বাহিনীর একটি চেকপোস্ট রয়েছে। পাহাড়ি অঞ্চল থেকে সেই চেকপোস্ট লক্ষ্য করেই গুলি করে দুষ্কৃতীরা। হঠাৎ হামলায় সেনারা একটু হকচকিয়ে গেলেও, তারাও পাল্টা গুলি চালাতে শুরু করেন।

কিছুক্ষণ গুলির লড়াই চলার পর দুষ্কৃতীরা আউটপোস্ট লক্ষ্য করে বোমা ছোড়ে। ওই শক্তিশালী বিস্ফোরণেই আহত হন চারজন সিআরপিএফ জওয়ান। দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, দুই জওয়ানের মৃত্যু হয়। গুরুতর জখম হয়েছেন বাকি দুইজন। তাদের চিকিৎসা চলছে।

শেষ খবর পাওয়া অবধি, রাত সাড়ে ১২টা থেকে রাত ২টো ১৫ অবধি সেনা-দুষ্কৃতী সংঘর্ষ চলে। এই হামলার পিছনে কে বা কারা জড়িত, তা জানা যায়নি। অভিযুক্তদের ধরতে বিরাট তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।