এবার ‘দুষ্টু’ চরিত্রে যিশু সেনগুপ্ত! অ্যাকশন করবেন শাকিবের সঙ্গে?

অভিনেতা যিশু সেনগুপ্তকে নিয়ে আলোচনার শেষ নেই। তবে ইদানীং ব্যক্তিগত জীবনের জন্যই তাঁকে নিয়ে বেশি আলোচনা চলছিল। তবে এবার অবশ্য অন্য কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে যিশু। নেপথ্যে শাকিব খানের একটি ছবি। ইন্ডাস্ট্রির অন্দরের ফিসফাস। শোনা যাচ্ছে, শাকিবের ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে যিশুকে।

এবার 'দুষ্টু' চরিত্রে যিশু সেনগুপ্ত! অ্যাকশন করবেন শাকিবের সঙ্গে?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 4:19 PM

তাঁকে আগেও দেখা গিয়েছে ‘দুষ্টু লোক’-এর চরিত্রে। যদিও সংসার ভাঙার জল্পনা প্রকাশ্যে আসার পর বাস্তবেও নাকি অনেকে তাঁকে ‘দুষ্টু’ বলেই মনে করছেন। অভিনেতা যিশু সেনগুপ্তকে নিয়ে আলোচনার শেষ নেই। তবে ইদানীং ব্যক্তিগত জীবনের জন্যই তাঁকে নিয়ে বেশি আলোচনা চলছিল। তবে এবার অবশ্য অন্য কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে যিশু।

নেপথ্যে শাকিব খানের একটি ছবি। বেশ কিছু দিন আগে বাংলাদেশের চরকি, আলফা আই এবং কলকাতার এসভিএফ- এর যৌথ প্রযোজনায় মুক্তি পেয়েছিল ‘তুফান’। যে ছবিতে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছিলেন শাকিব। সেই ছবিতেও নাকি খলনায়কের চরিত্রে অভিনয়ের কথা ছিল যিশুর। কিন্তু ডেট না মেলায় তাই তিনি তখন অফার ফিরিয়ে দেন। এবার নাকি তেমনটা হচ্ছে না।

ইন্ডাস্ট্রির অন্দরের ফিসফাস। শোনা যাচ্ছে, শাকিবের ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে যিশুকে। তবে এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থার তরফে কিছু জানা যায়নি। সবটাই নাকি এখনও আলোচনার পর্যায়ে রয়েছে। শোনা যাচ্ছে, দুই বাংলার দুই অভিনেতাকে একসঙ্গে অ্যাকশন করতেও দেখা যাবে। শোনা যাচ্ছে, যিশু নাকি ছবিতে অভিনয় করার জন্য খুবই আগ্রহী। এই নতুন ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী ইধিকা পালকে। এর আগেও অভিনেত্রীকে দেখা গিয়েছিল শাকিবের বিপরীতে। শোনা যাচ্ছে, অ্যাকশনে ভরপুর এই ছবির শুটিং শুরু হবে ২০২৫ সালের শুরুতে। কলকাতাতেই হবে ছবির শুটিং।