আমার চেয়ে আমার অন্তঃসত্ত্বা স্ত্রী প্রীতির বেশি যত্ন করেছেন যিশুদা: রাহুল

Shankar Chakraborty: ৪ বছর আগে বিয়ে করেছিলেন ছোট পর্দার অভিনেতা রাহুল মজুমদার এবং অভিনেত্রী প্রীতি বিশ্বাস। এখন তাঁদের সংসার বড় হচ্ছে। অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর TV9 বাংলাকে জানিয়েছিলেন রাহুল নিজেই। তিনি বলেছেন, "আমি কিছুই ফিল করছি না আপাতত, তবে যিশুদা..."

আমার চেয়ে আমার অন্তঃসত্ত্বা স্ত্রী প্রীতির বেশি যত্ন করেছেন যিশুদা: রাহুল
যিশু সেনগুপ্ত।
Follow Us:
| Updated on: Apr 04, 2024 | 1:27 PM

‘বালিঝড়’ সিরিয়ালে শেষ অভিনয় করেছিলেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস। তার আগে ‘ধুলোকণা’ সিরিয়ালে দেখা যায় প্রীতিকে। অটিস্টিক চাইল্ডের চরিত্রটিকে দারুণভাবে পর্দায় ফুটিয়ে তোলেন প্রীতি। এখন আগামী বেশ কয়েক মাস আর পর্দায় কোনও কাজ করতে দেখা যাবে না প্রীতিকে। তিনি লম্বা বিরতি নিচ্ছেন। তবে এই বিরতিতে কোনও বিরহ নেই। বরং আছে আনন্দ। প্রীতি প্রেগন্যান্ট। ৪ বছর আগে তিনি বিয়ে করেছিলেন অভিনেতা রাহুল মজুমদারকে। এখন তাঁদের সংসার বড় হচ্ছে। অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর TV9 বাংলাকে জানিয়েছিলেন রাহুল নিজেই। তিনি বলেছেন, “আমি কিছুই ফিল করছি না আপাতত, তবে…”

কিছুদিন আগেও রাহুল-প্রীতির ডিভোর্স নিয়ে একটি কুৎসিত রটনা হয়। ভুয়ো খবর নিয়ে হাসাহাসিও করেছিলেন রাহুল-প্রীতি। এখন তাঁদের সব মনযোগ কেবলমাত্র আসন্ন সন্তানের প্রতি। TV9 বাংলাকে এ বিষয়ে রাহুল বলেছেন, “আমি কিন্তু এখনও পর্যন্ত কিছুই ফিল করছি না। প্রীতিকে সম্পূর্ণ বিশ্রামে রাখতে হচ্ছে। ওর উপর যাতে কোনও চাপ না পড়ে, সেটাই দেখছি। আমরা সিসিএলে খেলতে গিয়েছিলাম। প্রীতিও গিয়েছিল আমাদের সঙ্গে। ক্রিকেট টিমের অনেকে অনেক টিপস দিয়েছেন আমাকে।”

রাহুল এই মুহূর্তে অভিনয় করছেন নীলাঞ্জনা সেনগুপ্ত এবং যিশু সেনগুপ্ত প্রযোজিত সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’-এ। প্রীতি অন্তঃসত্ত্বা এই খবর পেয়ে যিশু কিছু টিপসও দিয়েছেন রাহুলকে। অভিনেতা যিশু আবার সিসিএলের অধিনায়কও। এবার যিশুর পরিচালনায় সিসিএল-এর কাপ জিতেছে বাংলা। সেই টিমে খেলেছেন রাহুল। প্রীতি দেখতে গিয়েছিলেন খেলা। বলেছেন, “আমার থেকে প্রীতির বেশি রেখেছেন যিশুদা। আমাকে অনেক টিপস দিয়েছেন তিনি। বলেছেন, এই সময় আমি যেন প্রীতিকে কিচ্ছু না বলি। তর্ক না করি। বলেছেন, প্রেগন্যান্ট অবস্থায় প্রচুর মুড সুইংস হয় মেয়েদের। আমাকে মুখ বন্ধ করতে বলেছেন যিশুদা। সেই থেকে আমি বোবা হয়ে গিয়েছি। প্রীতি কিছু বললেই বলছি, সব আমার ভুল!”

এই খবরটিও পড়ুন

আর ৫ মাস পরই ছোট্ট সদস্য আসছে রাহুল-প্রীতির জীবনে। ছেলে না মেয়ে–যেই আসুক না কেন রাহুল চাইছেন এক সুস্থ সবল সন্তান। বলেছেন, “আমার ঈশ্বরের কাছে এখন একটাই প্রার্থনা, আমার সন্তান যেন সুস্থ থাকে। ভবিষ্য়তে যেন সে ভাল মানুষ হতে পারে…”